বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০১৭ ০০:০০ টা

হামলার খবর ভিত্তিহীন

তামিমের দাবি

ক্রীড়া প্রতিবেদক

হামলার খবর ভিত্তিহীন

ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন ড্যাসিং ওপেনার তামিম ইকবাল। ‘ব্যক্তিগত’ কারণে তিনি দেশে ফিরলেও কয়েকটি মিডিয়া তাদের প্রতিবেদনে লিখেছে, তামিম নাকি লন্ডনে হামলার শিকার হয়েছিলেন। সে কারণেই আতঙ্কে দেশে ফিরছেন। কিন্তু দেশে ফেরার পর এমন খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তামিম। ভক্তদের উদ্দেশ্যে তার ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘আমার ফ্যান এবং শুভাকাঙ্ক্ষীদের জানাতে চাই, আমি ব্যক্তিগত কারণেই দেশে ফিরেছি। কিন্তু কিছু মিডিয়া প্রতিবেদন ছাপিয়েছে, আমি নাকি ‘হেট ক্রাইম’ এর শিকার হয়েছি। এটা সত্য নয়। ক্রিকেট খেলার জন্য ইংল্যান্ড আমার কাছে খুবই প্রিয় একটি জায়গা। যারা আমার জন্য উদ্বিগ্ন হয়েছেন, মেসেজ দিয়েছেন তাদের ধন্যবাদ।’

তামিম ইকবাল ইংলিশ কাউন্টি ক্লাব এসেক্সের হয়েছে টি-২০ ব্লাস্টে খেলতে ইংল্যান্ডে গিয়েছিলেন। একটি ম্যাচ খেলেছেনও। ৭ রান করে আউট হয়েছেন। ক্লাবটির হয়ে অন্তত ৭-৮ ম্যাচ খেলার কথা ছিল তামিমের। কিন্তু গত মঙ্গলবার এসেক্স তাদের ওয়েবসাইটে এক বিবৃতিতে জানিয়ে দেয়, ব্যক্তিগত কারণে তামিম ইকবাল এসেক্স ছাড়ছেন। তারপর থেকেই গুঞ্জন শুরু হয়ে যায়। তামিমের পরিবারের পক্ষ থেকেও তামিমের ফেরার কারণ জানানো হয়নি।  তবে খোঁজ নিয়ে জানা যায়, তামিমের ছোট চাচা আকবর খান গুরুত্বর অসুস্থ। চাচার সঙ্গে তার বয়সের পার্থক্য বেশি নয়। মিশেন বন্ধুর মতোই। তাই চাচার গুরুতর অসুস্থের কথা শুনে ইংল্যান্ডে থাকতে পারেননি ড্যাসিং ওপেনার।

গতকাল তামিম বাংলাদেশে পৌঁছেই তার ফেসবুক ফ্যানপেজে স্ট্যাটাস নিয়েছেন। সেখানেই পরিষ্কার করেছেন তার অবস্থা। তবে সরাসরি মিডিয়ার সঙ্গে কথা বলেননি তামিম। তাই তামিমের হঠাৎ ফেরার বিষয়টি নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর