বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

চিরনিদ্রায় শায়িত ফুটবলার সাবিনা

ময়মনসিংহ প্রতিনিধি

যেদিন ঢাকায় বাফুফে ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল সেদিনই চিরনিদ্রায় শায়িত হলো দেশের প্রতিশ্রুতিশীল ফুটবলকন্যা সাবিনা ইয়াসমিন। গতকাল সকাল পৌনে ১০টার দিকে কলসিন্ধুর আইনুল উলুম মাদ্রাসার মাঠে জানাজা শেষে দাফন করা হয় পারিবারিক কবরস্থানে । জানাজায় তার শিক্ষক, সহপাঠী ও সাধারণ মানুষের ঢল নামে। সৃষ্টি হয় এক আবেগঘন পরিবেশের। এর আগে উপজেলা পরিষদের চেয়ারম্যান  মজনু মৃধা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহাদী হাসানসহ প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা সাবিনার জন্য সবার কাছে দোয়া ও স্মৃতিচারণ করেন। থাইল্যান্ডে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৬ এএফসি চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ দলের প্রাথমিক ক্যাম্পে ছিল প্রতিশ্রুতিশীল এই নারী ফুটবলার। সাবিনা কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এক ভাই ও দুই বোনের মধ্যে সাবিনা ছিল দ্বিতীয়।

গত রবিবার থেকে সাবিনা জ্বরে আক্রান্ত ছিল। পরে গত মঙ্গলবার বিকালে সাবিনাকে স্থানীয় ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে মারা যান। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবিনা দলের জন্য অপরিহার্য এক খেলোয়াড় ছিল। দেশের এই সম্পদকে অকালে চিরতরে হারানোর ফলে ক্রীড়াঙ্গনসহ সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ খবর