বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

আরও পিছিয়ে গেল মরিনহোর ম্যানইউ

ক্রীড়া ডেস্ক

আরও পিছিয়ে গেল মরিনহোর ম্যানইউ

একদিকে টানা জয়ে দুরন্ত গতিতে ছুটে চলেছে পেপ গার্ডিওলার ম্যানচেস্টার সিটি। অন্যদিকে নিয়মিতই পয়েন্ট হারাচ্ছে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। গত মঙ্গলবার ম্যানইউ ২-২ গোলে কোনোরকমে ড্র করেছে বার্নলির সঙ্গে। অতিরিক্ত মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান হেসে লিনগার্ড। ম্যাচের ৩য় ও ৩৬তম মিনিটে গোল করে বার্নলিকে ২-০ ব্যবধানে এগিয়ে দিয়েছিলেন অ্যাশলি বার্নেস ও স্টিভেন ডেফোর। এরপর লিনগার্ড ৫৩ ও ৯১তম মিনিটে গোল করে ম্যানইউকে পরাজয়ের লজ্জা থেকে বাঁচিয়ে দেন।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে মঙ্গলবারের অন্য ম্যাচে ব্রাইটনকে ২-০ গোলে হারিয়ে জয়ে ফিরেছে অ্যান্টোনিও কন্তের চেলসি। দলের পক্ষে গোল দুটি করেছেন আলভারো মোরাতা ও মারকোস আলোনসো মেনডোজা। এছাড়াও গত মঙ্গলবার দুর্দান্ত জয় পেয়েছে লিভারপুল। অলরেডরা নিজেদের মাঠে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সোয়ানসে সিটিকে। রবার্তো ফিরমিনো দুটি গোল করেছেন লিভারপুলের পক্ষে। এছাড়াও একটি করে গোল করেছেন ফিলিপ কটিনহো, ট্রেন্ট আলেক্সান্ডার ও চেম্বারলিন। জয় পেয়েছে ওয়াটফোর্ডও। তারা ২-১ গোলে হারিয়েছে লিস্টার সিটি। ওয়েস্ট ব্রমউইচ গোল শূন্য ড্র করেছে এভারটনের সঙ্গে। এছাড়াও বর্নমাউথ-ওয়েস্ট হ্যাম ৩-৩ গোলে ড্র করেছে। ১-১ গোলে ড্র করেছে হাডার্সফিল্ড-স্টোক সিটি।

ইংলিশ প্রিমিয়ার লিগে ১৯ ম্যাচে ৫৫ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে অবস্থান করছে পেপ গার্ডিওলার ম্যানচেস্টার সিটি। ২০ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। দিনের অন্য ম্যাচে জিতে তাদের সঙ্গে ব্যবধান কমিয়েছে চেলসি। ব্লুজরা ২০ ম্যাচের ৪২ পয়েন্ট সংগ্রহ করেছে। গত মঙ্গলবার ৫-২ গোলে সাউদ্যাম্পটনকে হারানো টটেনহ্যাম ২০ ম্যাচে ৩৭ পয়েন্ট সংগ্রহ করে অবস্থান করছে লিগের ৫ নম্বরে।

 

 

সর্বশেষ খবর