বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

আরচ্যারির প্রথম দিনেই রুম্মনের জাতীয় রেকর্ড

ক্রীড়া প্রতিবেদক

আরচ্যারির প্রথম দিনেই রুম্মনের জাতীয় রেকর্ড

জাতীয় আরচ্যারি প্রতিযোগিতার প্রথম দিনে রিকার্ভ ইভেন্টে রেকর্ড গড়েছেন বাংলাদেশ আনসারের মো. রুম্মন সানা —বাংলাদেশ প্রতিদিন

মাস খানেক আগে ঢাকায় হয়ে গেছে এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপ। সেখানে ভালো পারফরম্যান্স ছিল না বাংলাদেশের আরচ্যারদের। অবশ্য সেই অভিজ্ঞতা নিয়ে গতকাল শুরু হয়েছে জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশিপ। প্রতিযোগিতার প্রথম দিনেই জাতীয় রেকর্ড গড়েছেন বাংলাদেশ আনসারের মো. রুম্মন সানা। পুরুষদের রিকার্ভ ইভেন্টে ৬৫৪ স্কোর করে নতুন রেকর্ড গড়েন রুম্মন। ৬৫২ স্কোরের আগের রেকর্ডটিও ছিল তার।      

চ্যাম্পিয়নশিপে বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, সার্ভিসেস সংস্থা, প্রতিষ্ঠান ও ক্লাব থেকে অংশ নিচ্ছে ৩২টি দল। আরচ্যারের সংখ্যা ১৪২। গতকাল রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে পুুরুষ ও মহিলা এককে বাছাইপর্ব শেষে এলিমিনেশন রাউন্ড শুরু হয়। প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল,এম.পি। বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং তীর ব্র্যান্ডের পৃষ্ঠপোষকতায় গতকাল টঙ্গি আরচ্যারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ  মাস্টার স্টেডিয়ামে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি গ্রুপের শোয়েব মো. আসাদুজ্জামান। এছাড়াও উপস্থিত ছিলেন আরচ্যারি ফেডারেশনের সহ-সভাপতি মো. আনিসুর রহমান দিপু, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপলসহ অনেকেই। আজ শেষ দিন। পুরস্কার দিবেন যুব ও ক্রীড়া সচিব মো. আসাদুল ইসলাম।

 

সর্বশেষ খবর