শনিবার, ৩১ মার্চ, ২০১৮ ০০:০০ টা

বাংলাদেশ প্রতিদিনের উড়ন্ত জয়

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ প্রতিদিনের উড়ন্ত জয়

ডিআরইউ মিডিয়াকাপে বাংলাদেশ প্রতিদিন দল

দুর্দান্ত জয় পেয়েছে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন। গতকাল সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেটে তারা ইংরেজি দৈনিক নিউ নেশনকে রীতিমতো বিধ্বস্ত করে তুলে নিয়েছে ২৪ রানের অসাধারণ এক জয়। বাংলাদেশ প্রতিদিন যেমন প্রচার সংখ্যায় সেরা তেমনি কাল ক্রিকেট মাঠেও দেখিয়েছে অসাধারণ নৈপুণ্য। বাংলাদেশ প্রতিদিন ক্রিকেট দল কাল মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘সিক্স-এ-সাইট’ মাত্র ২৫ রানেই আটকে দিয়েছিল নিউ নেশনকে। প্রথমে ব্যাট করে ৪৯ রান করেছিল দলটি। ব্যাটসম্যানদের গড়ে দেওয়া ভিতটা দারুণভাবে কাজে লাগিয়েছেন বোলাররা। বাংলাদেশ প্রতিদিনের বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি নিউ নেশনের ব্যাটসম্যানরা। ব্যাটে-বলে দুর্দান্ত দাপট দেখিয়েই জয় তুলে নিয়েছে বাংলাদেশ প্রতিদিন।

গতকাল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ প্রতিদিনের অধিনায়ক মেজবাহ্-উল-হক। প্রথম ওভারে রুকনুজ্জামান অঞ্জন ও শফিকুল ইসলাম সোহাগের দুই উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে গিয়েছিল দলটি। আরাফাত মুন্নাও দ্রুত আউট হয়ে গেলে বিপদে পড়ে যায় প্রতিদিন। তবে ওপেনিংয়ে নেমে একপ্রান্ত আগলে রেখেছিলেন দলীয় অধিনায়ক মেজবাহ্। চতুর্থ উইকেটে সাখাওয়াত কাওসারের সঙ্গে তার জুটিটা জমে উঠেছিল। এই জুটিই বড় স্কোর এনে দেয় বাংলাদেশ প্রতিদিনকে।

ব্যাট হাতে ব্যর্থ হলেও বল হাতে দুর্দান্ত দাপট দেখিয়েছেন সোহাগ। তিন উইকেট নিয়ে প্রতিপক্ষের ব্যাটিং লাইন-আপের মেরুদণ্ড ভেঙে দিয়েছেন। উইকেট না পেলেও দুই ওভারে রান দেওয়ার ক্ষেত্রে ভীষণ কিপটে ছিলেন মেজবাহ্। বল হাতে দাপট দেখিয়েছেন আকতারুজ্জামান ও সাখাওয়াতও। অলরাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কারও উঠেছে সাখাওয়াতের হাতে।

মিডিয়া কাপে দিনের অন্য ম্যাচগুলোতে রাইজিং বিডি ৪৮ রানে একুশে টিভিকে হারায়। সমকাল ৮০ রানে সংগ্রামকে পরাজিত করে। যুগান্তর ৪ উইকেটে সারাবাংলাকে হারায়। বাসস ৫ উইকেটে বাংলাদেশের খবরকে হারায়। দ্য ইন্ডিপেন্ডেন্ট ৩৭ রানে জনকণ্ঠকে পরাজিত করে। এ ছাড়া রেডিও টুডে, মানবকণ্ঠ ও অবজারভার মাঠে না আসায় নিউ এইজ, এটিএন নিউজ ও আজকালের খবরকে জয়ী ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ প্রতিদিন দল : মেজবাহ্-উল-হক (অধিনায়ক), আজহার মাহমুদ (সহ-অধিনায়ক), মানিক মুনতাসির, রুকনুজ্জামান অঞ্জন, সাখাওয়াত কাওসার, শফিকুল ইসলাম সোহাগ, শামীম আহমেদ, আকতারুজ্জামান, আরাফাত মুন্না।

কোচ : আসিফ ইকবাল। ম্যানেজার : শাবান মাহমুদ।

সর্বশেষ খবর