বুধবার, ২৩ মে, ২০১৮ ০০:০০ টা

মেরিনার্স-মোহামেডান মুখোমুখি

ক্রীড়া প্রতিবেদক

মেরিনার্স-মোহামেডান মুখোমুখি

শক্তির বিচারে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার হকি লিগে চোখ বন্ধ করে মেরিনার্স ও আবাহনীকে ফেবারিট বলা যায়। গতবারের চ্যাম্পিয়ন মেরিনার্সের আরও শক্তি বেড়েছে। জাতীয় দলের ৮ জন খেলোয়াড়ই তাদের। আবাহনীও কম যায় না। মৌসুমের প্রথম ট্রফি ক্লাব কাপ জিতে নিজেদের শক্তি জানান দিয়েছে।

সেই তুলনায় মোহামেডানকে বেশ দুর্বলই মনে হচ্ছিল। জাতীয় দলের অধিনায়ক রাসেল মাহমুদ জিমিই তাদের বড় তারকা। সঙ্গে রয়েছে অভিজ্ঞ পিন্টু। শক্তি যাই হোক মোহামেডান খেলছে মোহামেডান রূপেই। চার বিদেশিকে সঙ্গী করে একের পর এক ম্যাচ জিতে চলেছে তারা। এর মধ্যে আবার সোমবার চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীকে হারিয়ে শিরোপা জয়ের স্বপ্ন দেখছে।

আজ মোহামেডান লড়বে মেরিনার্স ইয়াংসের বিপক্ষে। দুই দলই ৯টি করে ম্যাচ জিতে ২৭ পয়েন্ট সংগ্রহ করেছে। শক্তির বিচার করলে ম্যাচে মেরিনার্সেরই জয়ের সম্ভাবনা বেশি। কিন্তু প্রতিপক্ষ দলটা মোহামেডান বলেই হিসেব আলাদা। আবাহনীকে হারিয়ে তারা আজ উজ্জীবিত হয়ে মাঠে নামবে। যদিও সুপার ফাইভ পড়ে আছে তারপরও আজ জেতা মানে বেশ নিরাপদ স্থানে চলে যাবে মোহামেডান।

আবাহনীকে হারিয়েছে তাই মোহামেডানের বিপক্ষে সতর্ক হয়েই মাঠে নামবে মেরিনার্স। দলে এমনিতেই তারকার ছড়াছড়ি। তারপর আবার জার্মানি ও মিসরের খেলোয়াড় রয়েছে। প্রতিবেশী দুই দলের লড়াইয়ে কি হবে আজ? মোহামেডান না মেরিনার্স বিজয়ের হাসি হাসবে? নাকি ড্র হবে। মওলানা ভাসানী স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে বিকাল চারটায়।

 

সর্বশেষ খবর