বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

তারকাদের ক্রিসমাস

ক্রীড়া ডেস্ক

স্ত্রী রুকোজ্জা লাল রঙা ড্রেস পরেছেন মেয়ে সিরোর সঙ্গে মিল রেখে। দুই ছেলে মাতেও এবং থিয়াগোর সঙ্গে মিল রেখে পোশাক পরেছেন লিওনেল মেসি। ক্রিসমান উদযাপন করতে আলো ঝলমলে ক্রিসমাস ট্রি’র সামনে বসেছেন মেসি পরিবার। এই ছবি টুইটারে পোস্ট করেছেন তিনি।

মেসির চেয়ে পিছিয়ে নেই ক্রিস্টিয়ানো রোনালদোও। মেসির পরিবারকে বলা হয় ‘ফ্যামিলি অব ফাইভ’। ক্রিস্টিয়ানো রোনালদোরটা ‘ফ্যামিলি অব সিক্স’। মেসিদের মতো পোশাকে খুব একটা ‘ম্যাচিং’ ছিল না রোনালদো পরিবারের। তবে তারাও হাসিখুশি পরিবারের ছবি পোস্ট করেছেন টুইটারে।

মেসি-রোনালদোর মতোই ক্রিসমাস উদযাপনে পিছিয়ে ছিলেন না ইউরোপ-আমেরিকার ফুটবল তারকারা। প্রত্যেকেই সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। কলম্বিয়ান তারকা জেমস রদ্রিগেজ তার হাস্যোজ্জ্বল মেয়েকে নিয়ে ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। জার্মান ফুটবলার বাস্তিয়ানো শোয়াইনস্টাইগার এবং টেনিস তারকা আনা ইভানোভিচ জুটিও ক্রিসমাস ট্রি’র সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন হাস্যোজ্জ্বল মুখে। এই ছবি পোস্ট করেছেন টুইটারে। সার্জিও রামোস, রবার্ট লিওয়ান্দোভস্কি, ডেভিড ভিয়া, আরতুরো ভিডাল, দেল পিয়েরোদের কেউই বাদ যাননি। পরিবারের সঙ্গে সুন্দর একটা সময় কাটিয়েছেন ফুটবল তারকারা।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর