শিরোনাম
বুধবার, ৩০ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

হেরে গেল ফেবারিট সাইফ

ক্রীড়া প্রতিবেদক

হেরে গেল ফেবারিট সাইফ

ময়মনসিংহ রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম। এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে আরামবাগ ও সাইফ স্পোর্টিংয়ে হোম ভেন্যু এটি। আরামবাগ প্রথম ম্যাচে হারলেও ঘরের মাঠে রহমতগঞ্জকে হারিয়ে জয় পেয়েছিল সাইফ। এরপর নোয়াখালীতে টিম বিজেএমসিকে হারালে টানা দুই জয় নিয়ে বেশ ফুরে ফুরে মেজাজে ছিল সাইফ। এবার আর জয় নয় হেরেই মাঠ ছাড়তে হয়েছে জামাল ভুঁইয়াদের।

গতকাল ময়মনসিংহে অনুষ্ঠিত ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘ ১-০ গোলে সাইফকে হারিয়ে মূল্যবান জয় পেয়েছে। আগের ম্যাচে এই ভেন্যুতেই জাহিদের হ্যাটট্রিকে আরামবাগ ৪-১ গোলে উড়িয়ে দেয় ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডানকে। এমন জয়ে উজ্জীবিত হয়েই মাঠে নামে আরামবাগ। তবে শক্তির বিচারে ম্যাচে ফেবারিট ছিল সাইফই।

ঘটনা বহুল এই ম্যাচে আরামবাগ ১০ জন নিয়েই জয় পেয়েছে। শুরু  থেকেই দুই দলের খেলোয়াড়রা ছিলেন উত্তেজিত। বার বার ফাউল হওয়ায় ম্যাচ নিয়ন্ত্রণে রাখতে রেফারিকে বেগ পেতে হয়। তবে তুলনামূলকভাবে প্রাধান্য ছিল আরামবাগেরই। ৫৪ মিনিটেই তারা ১০ জনের দলে পরিণত হয়।  সাইফের কোরিয়ার ফুটবলার পার্ককে ঘুষি মারলে রেফারি আরামবাগের আরাফাতকে মাঠ থেকে বের করে দেন। তবু ৭৪ মিনিটে ম্যাফিউ চিনেঝু গোলে এগিয়ে যায় আরামবাগ। শেষ পর্যন্ত এ গোলই আরামবাগের জয় এনে দেয়।

এদিকে আবারও হোঁচট খেয়েছে চট্টগ্রাম আবাহনী। আগের ম্যাচে-১-১ গোলে ড্র করে রহমতগঞ্জের সঙ্গে। গতকাল নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে গোল শূন্য ড্র করে টিম বিজেএমসির বিপক্ষে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর