শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

দলবদল নিয়ে এ কী কান্ড!

ক্রীড়া প্রতিবেদক

পেশাদার ফুটবল লিগের দলবদল ১ অক্টোবর শুরু।  অথচ এখনই নাটক জমে উঠেছে।

ফুটবলারদের  দলে নেওয়ার জন্য হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। অভিযোগ উঠেছে শীর্ষস্থানীয় এক ক্লাবের পরিচালক শেখ ইকবাল খোকনকে ঘিরে। তিনি গতকাল পুরানা পল্টনের ফার্স হোটেলে থাকা বসুন্ধরা কিংসের বেশ কজন ফুটবলারের সঙ্গে কথা বলেন। ফুটবলাররা তার সঙ্গে কথা বলতে রাজি না হওয়ায় খোকন উত্তেজিত হয়ে ওঠেন। বসুন্ধরা কিংসের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, গত কয়েকদিন ধরেই হোটেলে গিয়ে তাদের খেলোয়াড়দের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করছেন খোকন।

উল্লেখ্য বিশ্বকাপ বাছাইপর্বের জন্য অনুশীলনে থাকা জাতীয় দলের ফুটবলাররা ফার্স হোটেলে অবস্থান করছেন। যেখানে প্রয়োজন ছাড়া বাফুফে কর্মকর্তারা খেলোয়াড়দের রুমে প্রবেশ করা নিষিদ্ধ সেখানে খোকন বার বার কীভাবে রুমে যাচ্ছেন সেই প্রশ্নটি তুলেছেন কিংসের এ কর্মকর্তা। তিনি বলেন, যদি কোনো খেলোয়াড়ের ক্ষতি হয়ে যায় এ দায়িত্ব নেবে কে? খোকন নিজেও মোবাইলে স্বীকার করেছেন গতকাল ফার্স হোটেলে যাওয়ার কথা।

‘আমি ব্যক্তিগত কাজে হোটেলে যাই। সঙ্গে আমার গ্যানম্যানও ছিল। রেস্টুরেন্টে কফি খেয়েই চলে আছি। আমার সঙ্গে কোনো ফুটবলারের কথা বা দেখায় হয়নি। সুতরাং যদি কেউ আমার বিরুদ্ধে ভয়ভীতি দেখানোর অভিযোগ তোলেন তা হবে হাস্যকর।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর