শিরোনাম
বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

বিজয় মাসে কিংসের বিজয় উৎসব

ক্রীড়া প্রতিবেদক

বিজয় মাসে কিংসের বিজয় উৎসব

শিরোপা শতভাগ নিশ্চিত। তবুও বসুন্ধরা কিংস আজ শেষ ম্যাচে বিশেষ টার্গেট নিয়েই মাঠে নামবে। আর তাহলো কোনো পয়েন্ট নষ্ট না করে সব ম্যাচ জিতে নারী ফুটবল লিগ শেষ করা। দুই পর্ব মিলিয়ে ১১টি ম্যাচে জয় পেয়ে পূর্ণ ৩৩ পয়েন্ট সংগ্রহ করে অভিষেকেই চ্যাম্পিয়ন নিশ্চিত হয়েছে দলটির। শুধু কি তাই ১০৫ গোল করে দক্ষিণ এশিয়ায় নারী ফুটবলে নতুন ইতিহাসও গড়েছে সাবিনারা।

১২তম ম্যাচে কিংসের প্রতিপক্ষ হয়ে মাঠে নামবে উত্তরবঙ্গ এএফসি। প্রথম পর্বে সাবিনা খাতুনরা এই দলকে ৭-০ গোলে পরাজিত করে। শক্তির পার্থক্যটা এত বেশি যে আজ কিংসের জয়টা সময়ের ব্যাপারেই বলা যায়। ব্যবধানটা কত হবে সেটাই দেখার বিষয়। গোলের সেঞ্চুরি পার করেছে আগের ম্যাচেই। এখন কোথায় গিয়ে থামবে কিংসের মেয়েরা?

বিজয়ের মাসে কিংস বিজয়ের উৎসব করবে। অনুভূতিটাই আলাদা। অধিনায়ক সাবিনা খাতুন ৩০ গোল দিয়ে শীর্ষে রয়েছেন। সতীর্থ কৃষ্ণারানী সরকার ১৯ গোলে দ্বিতীয় আর তহুরা খাতুন ১৩ গোল করে তৃতীয় স্থানে। বলা যায় লড়াইটা প্রতিপক্ষকে নিয়ে নয়। বরং কে কত গোল করবে লড়াইটা নিজের মধ্যেই হবে। বেলা আড়াইটায় কমলাপুর বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। করোনার জন্য পেশাদার লিগ বাতিল হয়েছে। তাই বলে কিংসের ঘরশূন্য থাকেনি। পুরুষ ফেডারেশন কাপ ও নারী লিগে চ্যাম্পিয়ন হয়ে বছরটা শেষ করছে ফুটবলে কিং বসুন্ধরা কিংস।

সর্বশেষ খবর