বুধবার, ৮ জুন, ২০২২ ০০:০০ টা

ট্রফি আসছে আজ

ক্রীড়া প্রতিবেদক

ট্রফি আসছে আজ

গত মার্চে দুবাই থেকে ফিফা বিশ্বকাপ ট্রফি যাত্রা করেছে। গন্তব্য বিশ্বের ৫১টি দেশের শহর। নানা দেশ নানা শহর ঘুরে কাতার পৌঁছবে ট্রফি। আজ বেলা ১১টায় বাংলাদেশে আসছে বিশ্বকাপের ট্রফি। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বিশ্বকাপের ট্রফি আজ পৌঁছালেও সাধারণ দর্শকরা কাল ট্রফি দেখার সুযোগ পাবেন। আজ বিকালে ও সন্ধ্যায় পর্যায়ক্রমে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ভবনে যাবে ট্রফি। কাল সারা দিনই সুযোগ থাকছে সাধারণ দর্শকদের। অবশ্য কোকোকোলার কাছ থেকে টিকিট পাওয়া দর্শক এবং আমন্ত্রিত অতিথিরাই কেবল ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ পাবেন। কাল বেলা ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত দর্শকরা র‌্যাডিসন ব্লু হোটেল গিয়ে ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন। এরপর বিকাল সাড়ে চারটায় ট্রফি চলে যাবে আর্মি স্টেডিয়ামে। সেখানে কোক স্টুডিওর কনসার্টে সন্ধ্যা ছয়টা থেকে সাতটা পর্যন্ত ট্রফিটি প্রদর্শনীর জন্য রাখা হবে।

শুক্রবার গভীর রাতে বাংলাদেশ থেকে চলে যাবে বিশ্বকাপের ট্রফি। কোকোকোলার উদ্যোগেই বাংলাদেশ সফর করবে ট্রফিটি।

বিশ্বকাপ ট্রফির বাংলাদেশ আগমন নিয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, ‘ফিফা বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে আগমন আমাদের জন্য আনন্দের বিষয় এবং একই সঙ্গে গর্বের বিষয়।’ ২০১৩ সালেও বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে এসেছিল।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর