রবিবার, ৯ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

পুলিশকে হারিয়ে তিনে রাসেল

ক্রীড়া প্রতিবেদক

পুলিশকে হারিয়ে তিনে রাসেল

পেশাদার লিগে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ঢাকা আবাহনী। আরেক শক্তিশালী দল শেখ রাসেল ক্রীড়া চক্র তিনে উঠে এসেছে। ১১ ম্যাচে ১৭ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। গতকাল ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে পুলিশকে ৩-১ গোলে হারিয়ে দ্বিতীয় লেগটা শুরু করল বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় পরিচালিত শেখ রাসেল।

প্রথম লেগে ঘরের মাঠে এই পুলিশের কাছে ১-০ গোলে হেরে লিগ শুরু করেছিল রাসেল। এবার মধুর প্রতিশোধ নিল। অনেক দিন পর শেখ রাসেলকে দেখা গেল শেখ রাসেল রূপেই। জয় পেলেও রক্ষণভাগের ভুলে পিছিয়ে পড়েছিল শেখ রাসেল। ৩৭ মিনিটে এগিয়ে যায় পুলিশ। কলম্বিয়ান ফরোয়ার্ড জোহান আরাঙ্গো গোল করে দলকে এগিয়ে রাখেন। ডান দিক থেকে আক্রমণে ওঠা এডওয়ার্ড মরিল্লো রাসেলের তিন ডিফেন্ডারকে কাটিয়ে আরাঙ্গোকে বল দিলে তিনি গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে পরাস্ত করেন।

সমতা ফেরাতে রাসেল আক্রমণ চালিয়ে পুলিশের রক্ষণভাগ তছনছ করে ফেলে। তবু গোল পাচ্ছিল না। শেষ পর্যন্ত জালে বল জড়ায়। জামাল ভূঁইয়ার লম্বা ক্রস ফেরাতে ব্যর্থ হন পুলিশের গোলরক্ষক তুষার। বল পড়ে ইব্রাহিমের পায়ে, সমতা ফেরাতে তিনি আর ভুল করেননি। ৮১ মিনিটে শেখ রাসেল ব্যবধান ২-১ করে। গোল করেন এমফন উদো। মধ্য মাঠ থেকে চার্লস দিদিয়ের মাপা ক্রস পুলিশের বক্সের সামনে নিয়ন্ত্রণে নিয়ে জাল স্পর্শ করেন এই নাইজেরিয়ান ফুটবলার। পাঁচ মিনিট পর বিজয় নিশ্চিত করেন বদলি নামা নিশাদ জামান উচ্ছ্বাস।

 

সর্বশেষ খবর