সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

শান্তর সেঞ্চুরিতে শীর্ষে আবাহনী

ক্রীড়া প্রতিবেদক

শান্তর সেঞ্চুরিতে শীর্ষে আবাহনী

ছন্দ নেই বলে জাতীয় দল থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয় ও মোহাম্মদ নাইম। দুজনেই ওপেনার। জাতীয় দল থেকে বাদ পড়া দুই ওপেনার প্রিমিয়ার লিগে খেলছেন আবাহনী ক্লাবে। ১০ রাউন্ড পর্যন্ত দুজনেই দারুণ ব্যাটিং করেছেন। নেই একটি সেঞ্চুরি ও সাতটি হাফসেঞ্চুরিতে ৭১৯ রান করেছেন। এনামুল বিজয়ও পিছিয়ে ছিলেন না। ৩ সেঞ্চুরিতে ৬৩৯ রান করেছিলেন।

গতকাল প্রিমিয়ার ক্রিকেটর লিগ পর্বের শেষ রাউন্ডের ম্যাচে দুজনেই চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছেন ব্যাটিংয়ে। সিটি ক্লাবের বিপক্ষে ৫ উইকেটে জয়ী ম্যাচে নাইম করেছেন শূন্য ও এনামুল ১ রান করেছেন। সেঞ্চুরি করেছেন বাঁ-হাতি ব্যাটার নাজমুল হোসেন শান্ত। ১০২ রানের অপরাজিত ইনিংসের জয়ে আবাহনী ১১ ম্যাচে ১০ জয়ে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে লিগ পর্ব শেষ করেছে আবাহনী।

বিকেএসপি-৩ নম্বর মাঠে বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৮ উইকেটে হারিয়েছে মাশরাফি বিন মর্তুজার লিজেন্ড অব রূপগঞ্জকে। শেখ জামালের পয়েন্টও ১১ ম্যাচে ২০। তবে রান রেট আবাহনীর বেশি ১.৫৭৮। জামালে রান রেট ১.১২৭। আবাহনীর কাছে হারলেও রেলিগেশন থেকে বেঁচে গেছে সিটি ক্লাব। মিরপুরের ক্লাবটির পয়েন্ট ১১ ম্যাচে ৪ জয়ে ৮। বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামালের কাছে হারলেও লিজেন্ড অব রূপগঞ্জের পয়েন্ট ১১ ম্যাচে ৮ জয়ে ১৬।

সর্বশেষ খবর