রবিবার, ৭ মে, ২০২৩ ০০:০০ টা

‘এ সফর বাতিল করা সম্ভব ছিল না’

ক্রীড়া ডেস্ক

‘এ সফর বাতিল করা সম্ভব ছিল না’

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি অনুমতি না নিয়েই সৌদি আরব ভ্রমণে গেছেন পরিবার নিয়ে। এ ঘটনায় তাকে দুই সপ্তাহের জন্য বহিষ্কার করেছে পিএসজি। মেসিকে বহিষ্কার করার ঘটনায় অনেকেই অবাক হয়েছেন। পিএসজির সাবেক গোলরক্ষক জেরোমি আলোনজো মেসিকে বহিষ্কারের ঘটনাকে ‘নির্দয়’ বলে অভিহিত করেছেন। পাশাপাশি তিনি দাবি করেছেন, পিএসজিতে এমনটা আগে কখনোই ঘটেনি। এদিকে লিওনেল মেসি নিজের ভুলের জন্য ক্ষমা চেয়েছেন।

ফুটবল এজেন্ট ফ্যাব্রিজিও রোমানোর টুইটার অ্যাকাউন্টে লিওনেল মেসির একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে মেসি বলেছেন, ‘আমি ভেবেছিলাম ম্যাচের পর একদিনের ছুটি পাব। আমার এই সফরটা পূর্ব নির্ধারিত ছিল। এটা বাতিল করা সম্ভব ছিল না। এর আগে এমন একটা সফর আমি বাতিল করেছি। আমার সতীর্থদের কাছে আমি ক্ষমা প্রার্থনা করছি। ক্লাবের সিদ্ধান্তের অপেক্ষায় আছি।’ লিওনেল মেসির এমন ক্ষমা প্রার্থনার ঘটনা বিরলই বলা চলে। সারা দুনিয়ায় তিনি একজন নম্র-ভদ্র ফুটবলার হিসেবেই পরিচিত। এমন কোনো ঘটনা ঘটাননি এর আগে যার জন্য ক্ষমা চাইতে হবে। দীর্ঘ ক্যারিয়ারে ফুটবলকেই ধ্যান-জ্ঞান করেছেন। আইনের গন্ডির ভিতরে থেকে খেলেছেন। এমনকি মাঠেও খুব কমই তাকে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেছে। দিয়েগো ম্যারাডোনার মতো তেমন কোনো বিতর্ক নেই মেসির। তবে ক্যারিয়ারের শেষ বেলায় এসে ক্লাবের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়লেন আর্জেন্টাইন তারকা। এর জন্য ক্ষমাও চাইলেন তিনি।

মেসি ক্ষমা চাওয়ার পরও পরিস্থিতির তেমন কোনো পরিবর্তন হচ্ছে না বলেই পশ্চিমা মিডিয়ার খবর। মেসি পিএসজি ছেড়ে চলে যাচ্ছেন জুনেই! বার্সেলোনায় ফেরার খবরটা এখন আড়ালে পড়ে গেছে। জোর গুজব, সৌদি আরবের ক্লাব আল হিলালে যাচ্ছেন মেসি।

সর্বশেষ খবর