শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

সমালোচনার মুখে ইমরানকে রাখতে বাধ্য হলো পিসিবি

ক্রীড়া ডেস্ক

সমালোচনার মুখে ইমরানকে রাখতে বাধ্য হলো পিসিবি

পাকিস্তান ক্রিকেটের মহানায়ক ইমরান খান। তাঁর হাত ধরেই ১৯৯২ সালে প্রথম ওয়ানডে বিশ্বকাপের শিরোপা জিতেছিল পাকিস্তান। দেশটির ক্রিকেট ইতিহাসে সেটিই সবচেয়ে বড় অর্জন। কিন্তু সম্প্রতি পাকিস্তানের ক্রিকেট বোর্ড তাদের সব অর্জন নিয়ে একটি ভিডিও বানিয়েছিল। রাজনৈতিক কারণে বাদ দেওয়া হয়েছিল সাবেক প্রধানমন্ত্রী ও ৯২ বিশ্বকাপের কিংবদন্তি অধিনায়ক ইমরানকে। 

এরপরই সমালোচনার ঝড় বয়ে যায়। ’৯২-এর বিশ্বকাপ জয়ী দলের সদস্য ওয়াসিম আকরামও সমালোচনা করেন। তিনি প্রতিক্রিয়া জানাতেও দেরি করেননি। আকরাম জানান, এ ভিডিওতে তিনি ইমরান খানকে না দেখে ধাক্কা খেয়েছেন। এমনকি ভিডিওটি দ্রুত সরিয়ে ফেলতে বলেন। বিশ্বকাপ জয়ী অধিনায়ককে এমন ভিডিও না রাখার জন্য পিসিবিকে ক্ষমাও চাইতে বলেন।

তারপর বাধ্য হয়েই পিসিবি আগের ভিডিও সরিয়ে ফেলে। পরে ইমরান খানকে রেখেই ২ মিনিট ৩৫ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করে। সে ভিডিওতে দেখা যায়, বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরা সেই ট্রেডমার্ক ছবি। সংক্ষিপ্ত ভিডিওতে পাকিস্তানের টেস্ট অভিষেক থেকে শুরু করে সেরা সেরা সব অর্জন স্থান পেয়েছে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও আছে। ২০১২ সালে ঢাকায় অনুষ্ঠিত এশিয়া কাপে প্রধানমন্ত্রীর হাত থেকে ট্রফি গ্রহণ করছে পাকিস্তান দল।

সর্বশেষ খবর