রবিবার, ২০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

জামালকে রেখেই নতুন দুই মুখ

ক্রীড়া প্রতিবেদক

জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়াকে ঘিরে বিতর্কের ঝড় বয়ে যাচ্ছে। গেল মৌসুমে শেখ রাসেল ক্রীড়াচক্রে খেলেন তিনি। জানা যায়, বেশি পারিশ্রমিক পাওয়ার আশায় নতুন মৌসুমে দলত্যাগ করতে চেয়েছিলেন জামাল। সাড়া না পাওয়ায় শেখ রাসেল টিম ম্যানেজমেন্টের কাছে অনুরোধ রাখেন, গতবারের চেয়ে অর্থ কমিয়ে তাকে যেন রাখা হয়। জামালের অনুরোধেই শেখ রাসেল তার সঙ্গে চুক্তি সেরে ফেলে। অথচ তিনি আবার আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোলডি মায়োতে খেলার চুক্তি করেন। এক খেলোয়াড় দুই দলের সঙ্গে চুক্তি করেন কীভাবে- এ নিয়ে অনেকেই জামালকে ধিক্কার জানাচ্ছেন।

যাক এমন বিতর্কের পরও কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা আফগানিস্তানের বিপক্ষে খেলতে যে ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেন সেখানে জামালও রয়েছেন। নতুন মুখ হিসেবে আছেন শেখ রাসেলের দীপক রায় ও আজমপুর উত্তরার এএফসির সারুয়ার জাহান নিপু। ২১ আগস্ট থেকে বাংলাদেশ জাতীয় দলের ক্যাম্প শুরু হবে। এলিটা কিংসলেকে এবার ডাকা হয়নি।

ক্যাবরেরা বলেন, সামনে আমাদের অনেক চ্যালেঞ্জ। আফগানিস্তানের বিপক্ষে দুই প্রীতি ম্যাচ, এশিয়ান গেমস এরপর আবার বিশ্বকাপে বাছাই পর্ব। সব মিলিয়ে বাংলাদেশকে ভালো অবস্থানে দেখতে চাই।

সর্বশেষ খবর