সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

পয়েন্ট হারাল ইংল্যান্ড ইতালি

ক্রীড়া ডেস্ক

পয়েন্ট হারাল ইংল্যান্ড ইতালি

উয়েফা ইউরো কাপ বাছাইপর্বে পয়েন্ট হারিয়েছে ইংল্যান্ড ও ইতালি। শনিবার সি গ্রুপের ম্যাচে যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের মুখোমুখি হয় ইংলিশরা। এই ম্যাচে ১-১ গোলে ড্র করেছে ইংল্যান্ড। ম্যাচের ২৬ মিনিটে ওলেক্সান্ডার জিনচেঙ্কোর গোলে এগিয়ে যায় ইউক্রেন। ৪১ মিনিটে কাইল ওয়াকারের গোলে সমতায় ফেরে ইংল্যান্ড।

সি গ্রুপের অপর ম্যাচে নর্থ মেসিডোনিয়ার কাছে ১-১ গোলে ড্র করেছে ইতালি। ম্যাচের ৪৭ মিনিটে ইমোবিলের গোলে এগিয়ে গিয়েছিল ইতালি। তবে ৮১ মিনিটে বারদির গোলে সমতায় ফেরে নর্থ মেসিডোনিয়া। সি গ্রুপের পয়েন্ট তালিকায় ৫ ম্যাচে ১৩ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে আছে ইংল্যান্ড। ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে অবস্থান করছে ইউক্রেন। ইতালি ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে। গত দুই বিশ্বকাপের চূড়ান্ত পর্বে খেলতে পারেনি ইতালি। এবার কি তারা ইউরো কাপেও খেলতে পারবে না!

এদিকে এফ গ্রুপের ম্যাচে শনিবার জয় পেয়েছে বেলজিয়াম। তারা ১-০ গোলে আজারবাইজানকে হারিয়েছে। এই গ্রুপের অপর ম্যাচে এস্তোনিয়াকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সুইডেন। এফ গ্রুপে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বেলজিয়াম। সুইডেন ৬ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বরে। আই গ্রুপের তিনটি ম্যাচ হয়েছে শনিবার। তিনটিই ড্র হয়েছে। কসভো-সুইজারল্যান্ড ২-২, রুমানিয়া-ইসরায়েল ১-১ এবং অ্যান্ডোরা-বেলারুশ গোলশূন্য ড্র হয়েছে। আই গ্রুপে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সুইজারল্যান্ড। রুমানিয়া ৯ পয়েন্ট নিয়ে এই গ্রুপের দুই নম্বরে আছে।

সর্বশেষ খবর