শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা
সিজেকেএস নির্বাচন আজ

৫ ক্যাটাগরিতে ৪৯ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা-সিজেকেএসের নির্বাচন আজ। এ নির্বাচন ঘিরে মাসজুড়ে ছিল সরগরম চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম অঙ্গন। এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক ও দুই মহিলা সংরক্ষিত পদ ছাড়া বাকি সব পদে নির্বাচন হবে। নির্বাচন না হওয়া গুরুত্বপূর্ণ পদ সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেছেন আ জ ম নাছির উদ্দীন। এনিয়ে টানা চতুর্থবার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ ছাড়াও সংরক্ষিত মহিলা পদেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দুজন। বাকি পাঁচটি ক্যাটাগরির বিপরীতে ৪৯ জন প্রার্থী লড়ছেন ভোটে।

সিজেকেএস সূত্র জানায়, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সহ-সভাপতির চারটি পদে প্রার্থী হয়েছেন ১০ জন। অতিরিক্ত সাধারণ সম্পাদকের একটি পদের লড়াইয়ে আছেন তিনজন। যুগ্ম সম্পাদকের পদে দুজন। কোষাধ্যক্ষের পদে দুইজন এবং নির্বাহী সদস্যের ১৩টি পদের জন্য প্রার্থী হয়েছেন ২৮ জন। এ ছাড়া উপজেলার সংরক্ষিত দুটি সদস্য পদের জন্য নির্বাচন করছেন তিনজন।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ভোট যুদ্ধে থাকা প্রায় সবাই আওয়ামী রাজনীতিতে জড়িত। রাজনীতির মাঠের পাশাপাশি এসব নেতা খেলার মাঠেও দারুণ জনপ্রিয়। যার অন্যতম উদাহরণ আ জ ম নাছির উদ্দীন।

সর্বশেষ খবর