শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

এখনো আশা ছাড়ছে না কিউইরা

ক্রীড়া প্রতিবেদক

সিলেটে নিউজিল্যান্ডের পরাজয় এখন সময়ের ব্যাপার মাত্র। তাদের হাতে রয়েছে মাত্র ৩ উইকেট। এখন ২১৯ রানে পিছিয়ে। উইকেটে স্বীকৃত ব্যাটসম্যান ডেরিল মিচেল ৪৪ রানে অপরাজিত রয়েছেন। আর এই মিচেল নিয়েই এখনো লড়াইয়ের আশা করছে কিউইরা। নিউজল্যান্ডের ক্রিকেটার এজাজ বলেন, ‘কালকে (আজ) অনেক ব্যাটিং করতে হবে আমাদের। এখনও ড্যাজলার (ড্যারেল মিচেল) টিকে আছে। সে দারুণ ব্যাটিং করেছে। আমরা জানি, ব্যাট হাতে ইশেরও (সোধি)  সামর্থ্য আছে। শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবো।  কালকের দিনটা ইন্টারেস্টিং হবে। আমরা মাঠে নেমে লড়াই করব, দেখব কতদূর যাওয়া যায়।”

উইকেট নিয়ে কিউই তারকা বলেন, ‘এটি খারাপ উইকেট নয়। আমার মতে, ওদের বোলাররা নিয়ন্ত্রিত বোলিং করেছে, লম্বা সময় ধরে ভালো জায়গায় বল করে আমাদের চ্যালেঞ্জের সামনে ফেলেছে। উপমহাদেশে এমন স্পিনের বিপক্ষে কাজটা সবসময়ই চ্যালেঞ্জিং।’

তবে নিউজিল্যান্ডের জন্য এই বাঁচানো যতটা কঠিন, ঠিক ততটাই সহজ বাংলাদেশের জয় পাওয়া। কারণ শেষ দিনে জয়ের জন্য ৩ উইকেট দরকার। কিন্তু অনিশ্চয়তার ক্রিকেটে কিছুই বলা যায় না।

কিন্তু এটা ঠিক যে এমন ম্যাচে হার এড়াতে হলে নিউজিল্যান্ডের লেজের ব্যাটসম্যানদের অলৌকিক ব্যাটিং করতে হবে। সফরকারী দলের একমাত্র ভরসা মিচেল। এখনো  অপরাজিত রয়েছেন তিনি।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর