শিরোনাম
শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

খুলনাকে ছন্দে ফেরাল ঢাকা!

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে

খুলনাকে ছন্দে ফেরাল ঢাকা!

ওয়াইন পারনেল

এবারের বিপিএলে দুর্দান্ত ঢাকার সঙ্গে পরাজয় শব্দটা যেন সমার্থক হয়ে গেছে! একে একে টানা দশম হার। এর আগে বিপিএলের ইতিহাসে এমন লজ্জার ঘটনা আর ঘটেনি। অথচ চলতি আসরে ঢাকার শুরুটা হয়েছিল জয় দিয়ে। কিন্তু সেই প্রথম ম্যাচের পর আর খুঁজেই পাওয়া যাচ্ছে না রাজধানীর ফ্র্যাঞ্চাইজি দলটিকে। ঢাকার বিরুদ্ধে জয়টা যেন এখন সবচেয়ে সহজ বিষয়। টানা পাঁচ ম্যাচে পরাজিত খুলনা টাইগার্সও গতকাল উড়িয়ে দিল ঢাকাকে। ২৮ বল আগেই ম্যাচ শেষ করে দিল এনামুল হক বিজয়ের দল। ঢাকাকে ৫ উইকেটে হারিয়ে পয়েন্ট তালিকার চারে উঠে গেল খুলনা। আসলে খুলনাকে যেন ঢাকাই ছন্দে ফেরাল!

গতকাল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টাইগার্সের বোলাররাই গড়ে দিয়েছিল জয়ের ভিত। দুই পেসার ওয়াইন পারনেল এবং মুকিদুল হক মুগ্ধর ক্যারিশম্যাটিক বোলিংয়ে মাত্র ১২৮ রানেই গুটিয়ে যায় ঢাকার ইনিংস। ঢাকার কোনো ব্যাটসম্যানই বড় ইনিংস খেলতে পারেননি। টাইগার্স বোলার পারনেল মাত্র ১৯ রানে ৩ উইকেট নেন। মুগ্ধও ১৮ রানে নেন ৩ উইকেট। কিন্তু পারনেলের শুরুর ধাক্কাতেই যেন দিশাহারা হয়ে যায় ঢাকা। তাই ম্যাচসেরার পুরস্কারও পেয়েছেন খুলনার এই প্রোটিয়া তারকা।

ব্যাটসম্যানদের ব্যর্থতার পরই যেন ঢাকা ম্যাচ থেকে ছিটকে যায়। সাগরিকার ব্যাটিং স্বর্গে ১২৯ রানের টার্গেট মোটেও আহামরি কিছু নয়। তারপরও খুলনাকে ধুঁকিয়েছেন ঢাকার দুই পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। দুজনই দুটি করে উইকেট নিয়েছেন।

 

সর্বশেষ খবর