বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

আবাহনীকে হারালেই চ্যাম্পিয়ন মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক

আবাহনীকে হারালেই চ্যাম্পিয়ন মোহামেডান

আগের ম্যাচে আবাহনীর কাছে হেরে প্রিমিয়ার হকি লিগে শিরোপা রেস থেকে আউট হয়ে যায় ঊষা ক্রীড়া চক্র। মোহামেডান, আবাহনী, মেরিনার্স এখন রেসে টিকে আছে। তিন দলের মধ্যে যে কেউ চ্যাম্পিয়ন হতে পারে। এমনকি আবাহনী ও মেরিনার্সের যুগ্ম চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে ঐতিহ্যবাহী মোহামেডানের কপাল পুড়ত যদি তারা গতকাল ড্র করত। বড্ড বেঁচে গেছে। ঊষাকে হারিয়ে শিরোপার আশা ভালোভাবেই বাঁচিয়ে রেখেছে। এখন আবাহনীকে হারালেই চ্যাম্পিয়ন হয়ে যাবে। অন্যদিকে ম্যাচটি ড্র হলে মেরিনার্স এককভাবে শিরোপা জিতবে। তবে এর আগে অ্যাজাক্স ও পুলিশকে হারাতে হবে। যদি পয়েন্ট নষ্ট করে আবাহনী জিতলেই চ্যাম্পিয়ন। অন্যদিকে অ্যাজাক্স ও পুলিশকে মেরিনার্স হারালে আর আবাহনী শেষ ম্যাচে জিতলে সমান পয়েন্ট পেয়ে যুগ্ম চ্যাম্পিয়ন হবে দুই দল।

ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যায় মোহামেডান। পেনাল্টি কর্নার থেকে ফয়জাল বিন সারি গোল করেন। ২ মিনিট পর শুভর ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ হয়। পরের মিনিটে ফয়জাল পেনাল্টি কর্নারে ফের জালে বল পাঠালে ৩-০ গোলে এগিয়ে যায় মোহামেডান। প্রথম কোয়ার্টারের শেষের দিকে ঊষার ইশরাত ইকতিদার ১টি গোল শোধ করেন।

দ্বিতীয় কোয়ার্টারের প্রথম মিনিটে ফয়জাল দুর্দান্ত গোল করলে ৪-১ গোলে এগিয়ে যায় মোহামেডন। তৃতীয় কোয়ার্টারে ফাতি বিন সারির গোলে ব্যবধান ৫-১ হয়। ইকতিদার ও শারিক পর পর গোল করে ম্যাচ জমিয়ে তোলেন। এমনকি ব্যবধান ৫-৪ করে ফেলে ঊষা তপুর গোলে। চতুর্থ কোয়ার্টারে ইমন মোহামেডানের পক্ষে ৬ নম্বর গোল করেন। আরশাদ ঊষার পক্ষে ৫-৬ করলেও পরাজয় আর ঠেকাতে পারেননি।

সর্বশেষ খবর