শনিবার, ১৮ মে, ২০২৪ ০০:০০ টা

পয়েন্ট হারাল শেখ রাসেল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক

পয়েন্ট হারাল শেখ রাসেল মোহামেডান

এবিজি বসুন্ধরা বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে পয়েন্ট হারিয়েছে শেখ রাসেল ক্রীড়াচক্র এবং মোহামেডান। গতকাল বসুন্ধরা কিংস অ্যারিনায় শেখ রাসেল ১-১ গোলে ড্র করেছে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে। অন্যদিকে ময়মনসিংহে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে রহমতগঞ্জের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে মোহামেডান। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট সংগ্রহ করে মোহামেডানের অবস্থান দুই নম্বরে। শেখ রাসেল ১৬ ম্যাচে ১৬ পয়েন্ট সংগ্রহ করে আছে ৭ নম্বরে। চট্টগ্রাম আবাহনীর অবস্থান ১৯ পয়েন্ট নিয়ে ৫ নম্বরে। আর রহমতগঞ্জ ১২ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে অবস্থান করছে।

গতকাল বসুন্ধরা কিংস অ্যারিনায় জয়ের লক্ষ্য নিয়েই খেলতে নেমেছিল শেখ রাসেল ক্রীড়াচক্র। তবে ম্যাচের ১১ মিনিটেই পল কমোলেফের গোলে পিছিয়ে পড়ে তারা। দ্বিতীয়ার্ধের ৭৩ মিনিটে গানিউ ওগুনবের গোলে সমতায় ফেরে শেখ রাসেল। এ ব্যবধান নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

ময়মনসিংহে ম্যাচের ৫ম মিনিটেই জাফর ইকবালের গোলে এগিয়ে যায় মোহামেডান। ২১ মিনিটে সুলেমান দিয়াবাতের গোলে ব্যবধান ২-০ হয়। ৩৪ মিনিটে আর্নেস্ট বোটেঙের গোলে ব্যবধান কমায় রহমতগঞ্জ। স্যামুয়েল কোনি ৪১ মিনিটে পেনাল্টি থেকে গোল করলে সমতায় ফেরে তারা। ৬৫ মিনিটে স্যামুয়েলের গোলে ৩-২ ব্যবধানে এগিয়ে যায় রহমতগঞ্জ। সুলেমান দিয়াবাতে যোগ করা সময়ের শেষদিকে (৯০+৭) গোল করে মোহামেডানকে পরাজয়ের লজ্জা থেকে বাঁচান।

সর্বশেষ খবর