মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪ ০০:০০ টা

উইম্বলডনে নেই সাবালেঙ্কা

ক্রীড়া ডেস্ক

উইম্বলডনে অভিযান শুরুর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন আরিনা সাবালেঙ্কা। কিন্তু বেশিক্ষণ পারলেন না অনুশীলন চালিয়ে যেতে। কাঁধের চোট ভোগাচ্ছিল তাকে। তাই এবারের উইম্বলডন থেকে নিজেকে সরিয়ে নিতে বাধ্য হলেন বেলারুশের এই টেনিস তারকা।

গত সপ্তাহে বার্লিন ওপেনে খেলার সময় এই চোট পান ২৬ বছর বয়সী সাবালেঙ্কা। ম্যাচের মাঝপথে কোর্ট ছেড়ে চলে যেতে হয় তাকে। কাঁধের সেই সমস্যা ঠিক না হওয়ায় বছরের তৃতীয় গ্র্যান্ড স্ল্যাম প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ালেন তৃতীয় বাছাই এই খেলোয়াড়।

গতকাল শুরু হয়েছে উইম্বলডন। প্রথম দিনেই কোর্টে নামার কথা ছিল সাবালেঙ্কার। নিজের প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের এমিনা বেকটাসের মুখোমুখি হতেন তিনি। এজন্য করছিলেন অনুশীলন। কিন্তু ১৫ মিনিট পর চলে যান তিনি, ব্যথায় কাতরাতে দেখা যায় গত দুইবারের অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়নকে। এরপরই ইনস্টাগ্রামে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে একটি পোস্ট দেন সাবালেঙ্কা। “নিজেকে প্রস্তুত করার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি, কিন্তু দুর্ভাগ্যবশত আমার কাঁধ সহযোগিতা করছে না। আজ অনুশীলনে সেরাটা দেওয়ার জন্য শেষ সীমা পর্যন্ত নিজেকে ঠেলে দিয়েছিলাম, কিন্তু আমার দল ব্যাখ্যা করে বলেছে যে, এখন খেললে পরিস্থিতি কেবলই আরও খারাপ হবে।”

 

 

সর্বশেষ খবর