রবিবার, ১১ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

ক্রীড়াবিদরা আসছেন খবর নেই কর্তাদের

ক্রীড়া প্রতিবেদক

প্যারিস অলিম্পিক গেমসের পর্দা নামছে আজ। বাংলাদেশের পাঁচ ক্রীড়াবিদ এবার গেমসে অংশ নিয়েছেন। আর্চারিতে সরাসরি অংশ নেন সাগর ইসলাম। অন্যদিকে অ্যাথলেটিকসে ইমরানুর রহমান, শুটিংয়ে রবিউল ইসলাম, সাঁতারে সামিউল ইসলাম রাফি ও সোনিয়া আক্তার ওয়াইল্ড কার্ড অর্থাৎ বিবেচনায় সুযোগ পান। সাগর হিটে পার হলেও বাকিরা বাছাইপর্ব থেকে বিদায় নেন। সমাপনী দিনে বাংলাদেশের কোনো খেলোয়াড়ই থাকছেন না। ৬ আগস্টই প্যারিস ছাড়ার কথা ছিল ক্রীড়াবিদদের। সে দিন কাতার এয়ারওয়েজ দোহা থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা না করায় বাংলাদেশ কন্টিন জেট বিমানবন্দর থেকে গেমস ভিলেজে ফিরে আসেন। গতকালই সোনিয়া, সামিউল, সাগর, আর্চারির দুই কোচ মাটিন ফ্রেডরিক, মোহাম্মদ হাসান এবং সাঁতারের কোচ আবদুল হামিদকে নিয়ে ফ্লাইট নির্ধারিত সময়ে ছেড়েছে।

৪ আগস্ট সবার আগে প্যারিস ছাড়েন রবিউল। এরপর অ্যাথলেট ইমরানুর ফ্রান্স থেকে লন্ডনে ফিরে যান। খেলোয়াড় ছাড়া বিভিন্ন ফেডারেশনের কর্মকর্তারা ফ্রান্স যান। তারা কবে ফিরবেন তার কোনো খবর নেই।

যদিও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজার ১৩ আগস্ট দেশে ফেরার কথা। বাকিরা কবে আসবেন তা জানা যায়নি। শোনা যাচ্ছে সরকার পরিবর্তনের কারণে কোনো কোনো কর্মকর্তা আপাতত নাও ফিরতে পারেন।

সর্বশেষ খবর