শিরোনাম
রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

পাকিস্তানকে হারাল ভারত

ক্রীড়া ডেস্ক

পাকিস্তানকে হারাল ভারত

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে ভারত জয়ের ধারা ধরে রেখেছে। চীন, জাপান, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়াকে পরাজিত করার পর গতকাল পাকিস্তানের বিপক্ষেও জয় পেয়েছে ভারত। দুই দলের ম্যাচে উত্তেজনাও ছড়িয়েছে। একটি ট্যাকলকে কেন্দ্র করে দুই দলের খেলোয়াড়রা ঝামেলায় জড়িয়ে পড়েন। একে অপরের মধ্যে ধাক্কাধাক্কিও হয়। পরিস্থিতি সামাল দিতে হয় রেফারিকে। ওই সময় ভারত ২-১ গোলে এগিয়ে ছিল।

পিছিয়ে থাকা পাকিস্তান সমতা ফেরানোর চেষ্টা চালাচ্ছিল। অন্যদিকে ভারত লিড ধরে রাখতে তৎপর। ম্যাচে টান টান উত্তেজনা বিরাজ করছিল। ৫০ মিনিটের মাথায় ভারতের যুগরাজ সিংকে ট্যাকল করেন পাকিস্তানের আশরাফ রানা। ভারতের সার্কেলে বল ছিল যুবরাজের স্টিকে। বল কাড়তে তার দিকে ছুটে যান আশরাফ। ব্যর্থ হওয়ায় আশরাফ রাগ আর সামাল দিতে পারেননি। ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন যুগরাজকে।

এ সময় হরমীনপ্রীতসহ বাকি ভারতীয় খেলোয়াড়রা ছুটে যান আশরাফের দিকে। পাকিস্তানের খেলোয়োড়রা চলে আসলে যুদ্ধক্ষেত্র তৈরি হয়। পরিস্থিতি সামাল দেন রেফারি। আশরাফকে হলুদ কার্ড দেখান তিনি। বাকি সময় পাকিস্তানকে ১০ জন নিয়ে খেলতে হয়। ম্যাচে প্রথম গোল করে এগিয়ে যায় পাকিস্তান। কিন্তু অধিনায়ক হরমীনপ্রীতের জোড়া গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর