বুধবার, ২ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

রিয়াল মাদ্রিদ-লিলির মুখোমুখি

ক্রীড়া ডেস্ক

রিয়াল মাদ্রিদ-লিলির মুখোমুখি

আজ বাংলাদেশ সময় রাত ১টায় সান্তিয়াগো বার্নাব্যুতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে রিয়াল মাদ্রিদ ও লিলির গুরুত্বপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হবে। বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ দুর্দান্ত ফর্মে রয়েছে। যদিও লা লিগার শেষ ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে ১-১ ড্র করে দুটি পয়েন্ট হারায়। লিগে তারা বার্সেলোনার থেকে তিন পয়েন্ট পিছিয়ে। রিয়াল এখন উয়েফায় লিলির বিপক্ষে জয়ের জন্য প্রস্তুত।

অন্যদিকে লিলি ইউরোপীয় মঞ্চে তাদের অভিযান শুরু করেছিল স্পোর্টিং লিসবনের কাছে ২-০ গোলে হেরে। সম্প্রতি লেভারেজের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়ে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে তারা। লিলির কোচ ব্রুনো জেনেসিও বলেন, ‘দলের তারকা খেলোয়াড় ডেভিড ও জেহরোভার দুর্দান্ত ফর্মের ওপর আস্থা রাখা যায়, যারা সম্প্রতি বেশ কিছু গুরুত্বপূর্ণ গোল করেছে।’

ম্যাচের আগে রিয়ালের কর্তোয়া ও ফ্রান গারসিয়ার ফিটনেস নিয়ে উদ্বেগ রয়েছে, যা তাদের রক্ষণে প্রভাব ফেলতে পারে। লিলির হাকন হার্নার হ্যারাল্ডসন খেলতে পারবেন না, যা তাদের পরিকল্পনায় প্রভাব ফেলতে পারে। ম্যাচটি ইউরোপীয় ফুটবলপ্রেমীদের জন্য একটি রোমাঞ্চকর সন্ধ্যার প্রতিশ্রুতি দিচ্ছে, যেখানে উভয় দলই তাদের সেরা পারফরম্যান্স প্রদর্শনের চেষ্টা করবে। রিয়াল মাদ্রিদ গত ১৪টি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অপরাজিত রয়েছে, যা তাদের আত্মবিশ্বাসে আরও প্রভাব ফেলবে।

সর্বশেষ খবর