১৮ সেপ্টেম্বর, ২০১৭ ১২:২৭

সুয়ারেজের উপর চটেছেন মেসি!

অনলাইন ডেস্ক

সুয়ারেজের উপর চটেছেন মেসি!

ফাইল ছবি

বার্সেলোনা ফুটবল ক্লাবে ২০১৪ সাল থেকে একসঙ্গে খেলছেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। সেই সূত্রে দু’জনের বোঝাপড়াটাও বেশ ভাল। যৌথ প্রচেষ্টায় অসংখ্যবার লক্ষ্যভেদ করেছেন দুই সতীর্থ। কখনো মেসির বাড়ানো পাস থেকে গোল করেছেন সুয়ারেজ। আবার কখনো দেখা গেছে তার বিপরীত দৃশ্য। কিন্তু স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, দীর্ঘদিনের সতীর্থ সেই সুয়ারেজের উপর বেশ চটেছেন মেসি!

লা লিগার ম্যাচে শনিবার গেটাফের বিপক্ষে ২-১ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে বার্সেলোনা। এই ম্যাচে গোল করার বেশ কয়েকটি সুযোগ নষ্ট করেছেন সুয়ারেজ। এ কারণে ম্যাচের পর সুয়ারেজকে কড়া সতর্কবার্তা দিয়েছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসি। 

স্প্যানিশ সংবাদ মাধ্যম ডন ব্যালনের দাবি, সাবেক লিভারপুল তারকা সুয়ারেজের ওপর অখুশি মেসি। চলতি মৌসুমে সুয়ারেজের পড়তি ফর্ম তার কারণ।এতদিন মেসি-সুয়ারেজের সঙ্গে বার্সেলোনার আক্রমণভাগ সামলেছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকা প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) চলে যাওয়ায় কাতালান ক্লাবের আক্রমণের নেতৃত্ব দিতে হচ্ছে মেসি-সুয়ারেজকে। গেল কয়েক ম্যাচ ধরে সেই কাজটাই ঠিকঠাক করতে পারছেন না উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। ডন ব্যালন আরও জানিয়েছে, এই অবস্থা কাটিয়ে না উঠলে দল থেকেও বাদ পড়তে পারেন তিনি।

নতুন মৌসুমের লা লিগার চারটি ম্যাচের সবকটিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা। অন্যদিকে চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসকে ৩-১ গোলে হারিয়ে কাতালান ক্লাবটির শুরুটাও হয়েছে দুর্দান্ত। গেল মৌসুমে সেই জুভেন্টাসের বিপক্ষে হেরেই চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়েন মেসি-সুয়ারেজরা।

বিডিপ্রতিদিন/ ইমরান জাহান/ ১৮ সেপ্টেম্বর, ২০১৭

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর