২৭ জুলাই, ২০২০ ১৮:২১

ক্রিকেট মাঠে ফিরলো দর্শক

অনলাইন ডেস্ক

ক্রিকেট মাঠে ফিরলো দর্শক

সংগৃহীত ছবি

করোনাভাইরাসের তাণ্ডবে লন্ডভন্ড বিশ্ব। তিন মাসের মতো ক্রিকেট ছিল না মাঠে। অবশেষে এই মাসের শুরুতে ইংল্যান্ডে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফিরেছে ক্রিকেট, এবার দর্শকরাও ফিরলেন।

সাউদাম্পটনের এইজেস বোলে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর পর; ওভালে সারে ও মিডলসেক্সের কাউন্টির প্রীতি ম্যাচ দিয়ে গ্যালারিতে ফিরলো দর্শক। দুই দিনের ম্যাচের প্রথম দিনে রবিবার মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হয় ১ হাজার দর্শককে। দ্বিতীয় দিনেও থাকছে সমান সংখ্যক দর্শক।

স্টেডিয়াম কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, সাড়ে পঁচিশ হাজার আসন ধারণক্ষমতার গ্যালারিতে থাকতে পারবেন মাত্র এক হাজার জন। এজন্য ফোনে টিকিট নিশ্চিত করতে বলা হয়েছে। এ সিদ্ধান্তের প্রথম ঘণ্টার মধ্যে দশ হাজার ফোন কল আসে কর্তৃপক্ষের কাছে। সেখান থেকে ভাগ্যবান এক হাজার জন মাঠে বসে উপভোগ করলেন ক্রিকেট। গত মার্চের পর প্রথমবার মাঠে প্রবেশের সুযোগ পেয়ে এমনই হইচই পড়েছে বলে জানিয়েছেন সারের প্রধান নির্বাহী রিচার্ড গুল্ড।

তবে এদিন মাত্র দুটি স্ট্যান্ডে ছিল দর্শক। দুই স্ট্যান্ডের মাঝে ফাঁকা রাখা হয়েছিল। এমনকি এক সারি ফাঁকা রেখে আরেকটিতে দর্শক বসানো হয়েছে। এক সারিতেও প্রতি দর্শক বসেছেন দুটি আসন ব্যবধান রেখে। যারা কেবল পরিবার নিয়ে খেলা দেখেছেন, তাদের অনুমতি ছিল সর্বোচ্চ ছয় জন একসঙ্গে বসার।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর