২৬ এপ্রিল, ২০২১ ০৮:২৭

হেরে বিপাকে অ্যাটলেটিকো

অনলাইন ডেস্ক

হেরে বিপাকে অ্যাটলেটিকো

স্প্যানিশ লা লিগায় রবিবার রাতে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে বিপাকে পড়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে ব্যবধান বাড়ানোর সুযোগ ছিল তাদের। কিন্তু বিলবাও এর কাছে ২-১ ব্যবধানে হেরে নিজেদের সর্বনাশ ডেকে এনেছে মাদ্রিদ ক্লাবটি।

ঘরের মাঠে অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচের ৮ মিনিটে এগিয়ে যায় বিলবাও। এ সময় আলেক্স বেরেনগুয়ের গোল করে এগিয়ে নেন দলকে। এই গোলে তারা এগিয়ে ছিল ম্যাচের ৭৬ মিনিট পর্যন্ত। ৭৭ মিনিটের মাথায় অ্যাটলেটিকো মাদ্রিদের স্টেফান সাভিচ গোল করে সমতা ফেরান। কিন্তু ম্যাচের শেষ মুহূর্তে (৮৬ মি.) ইনিগো মার্টিনেজ গোল করে আবার এগিয়ে নেন বিলবাওকে। শেষ পর্যন্ত তারা ২-১ গোলে হারিয়ে দেয় চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে।

এই হারে তাদের শীর্ষস্থান নড়বড়ে হয়ে দাঁড়িয়েছে। কারণ, এক ম্যাচ কম খেলা বার্সেলোনা তাদের চেয়ে পিছিয়ে আছে মাত্র ২ পয়েন্টে। ৩২ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ৭১। ৩৩ ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহও ৭১। আর ৩৩ ম্যাচ থেকে অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৭৩। এক ম্যাচ কম খেলা বার্সা সেই ম্যাচে জয় পেলে রিয়াল, অ্যাটলেটিকোকে পেছনে ফেলে শীর্ষে উঠে যাবে। এরপর শেষ পাঁচ ম্যাচে বার্সেলোনা আর না হারলে কিংবা ড্র করলে তারাই চ্যাম্পিয়ন হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর