২৩ ডিসেম্বর, ২০২১ ১১:১০

বিগ ব্যাশে বোলারের গালে অধিনায়কের চুম্বন দৃশ্য ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

বিগ ব্যাশে বোলারের গালে অধিনায়কের চুম্বন দৃশ্য ভাইরাল (ভিডিও)

চুম্বন দৃশ্য ভাইরাল।

অস্ট্রেলিয়ায় এখন ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ চলছে। আইপিএলের চেয়ে অনেক পুরনো এই প্রতিযোগিতা জনপ্রিয়তায় কম যায় না। আর সেখানেই হল এক অদ্ভুত কাণ্ড, যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দলের অধিনায়ক বোলারকে আদর করে চুমু খেলেন। এরপর লজ্জায় বোলারও হেসে দিলেন। 

অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম সিডনি সিক্সার্স-এর ম্যাচে এ ঘটনা ঘটেছে। সেখানেই দেখা গেল ব্রোম্যান্স দৃশ্য। অ্যাডিলেডের অধিনায়ক পিটার সিডল বোলার ড্যামিয়েন ওয়ারলের গালে চুমু খেলেন। সবেমাত্র প্রথম ওভারের প্রথম বলটি করেছেন ওয়ারল। এমন নয় প্রথম বলেই উইকেট তুলে নিয়েছেন আর সেই খুশিতে চুমু খেয়েছেন অধিনায়ক। এ কারণেই এই ঘটনা নিয়ে আরও উৎসাহ নেটিজেনদের। ঠিক কী ঘটেছিল? 

প্রথম বলটি করার পরেই বোলারের কাছে চলে আসেন অধিনায়ক সিডল। দুইজনে কিছুক্ষণ আলোচনার পর দুইজনেরই মুখে হাসি ফোটে। সিডল আলতো করে ওয়ারলের বাম গালে চুমু খেয়ে নেন। বোলারটিও চুমু খাওয়ার মতোই ঠোঁটের ভঙ্গি করেছিলেন। দুইইঞ্চি এদিক ওদিক হলে ঠোঁটেই চুম্বন পড়ত। 

তবে শেষ পর্যন্ত ম্যাচ জেতা হয়নি সিডলদের। সিডনির জয়ের দিনে বিগ ব্যাশের ইতিহাসে সর্বোচ্চ (১১২) উইকেট শিকারের রেকর্ড করলেন তাদের শন অ্যাবট। এ সেই বোলার যার বাউন্সারের আঘাতে কোমায় চলে গিয়ে অবশেষে মৃত্যু হয় অজি ব্যাটার ফিল হিউজের।

 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর