৯ জানুয়ারি, ২০২২ ০৩:১৯

ভক্তদের হতাশ করলেন শচীন!

অনলাইন ডেস্ক

ভক্তদের হতাশ করলেন শচীন!

শচীন টেন্ডুলকার। ফাইল ছবি।

ব্যাট হাতে ফের ক্রিকেট মাঠে তাকে খেলতে দেখার সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে সমর্থকদের জন্য দুঃসংবাদ, ‘লেজেন্ডস লিগ ক্রিকেট’ খেলতে দেখা যাবে না শচীন টেন্ডুলকারকে।

আগামী ২০ তারিখ থেকে হবে লেজেন্ডস লিগ অথচ সেই টুর্নামেন্টে খেলবেন না শচীন। বাইশ গজে ব্যাট হাতে শচীন মানেই নস্ট্যালজিয়া। ফ্ল্যাশব্যাকে ফুটে ওঠে একের পর এক স্বপ্নের ইনিংস। সেই ‘মাস্টার ব্লাস্টার’কেই ব্যাট করতে দেখবেন না তার ভক্তরা।

ফলে কিছুটা হলেও গ্ল্যামার হারাল লেজেন্ডস লিগ ক্রিকেটে। শচীন যে খেলবেন না, শনিবার তা জানিয়েছে তার ম্যানেজমেন্ট সংস্থা এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্ট।

ওমানে হবে এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে অংশ নেবে তিনটি দল। তারকাখচিত এই তিনটি দলই একে অপরের বিরুদ্ধে খেলবে। লেজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনার নিযুক্ত আগেই হয়েছেন ভারতের সাবেক কোচ রবি শাস্ত্রী।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছিল। লেজেন্ডস লিগে শচীন খেলবেন, এমনটাই জানা গিয়েছিল সেই ভিডিও দেখে। কিন্তু এদিন মাস্টারের ম্যানেজমেন্ট সংস্থার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এই লিগে শচীন অংশই নিচ্ছেন না। ভারতীয় মহারাজার স্কোয়াড খেলবে লেজেন্ডস লিগে অথচ সেই দলে নেই শচীন।

শচীন খেলছেন বলে প্রথমটায় জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। মাস্টার ব্লাস্টার্স যে টুর্নামেন্টে নামছেনই না, তা তার সংস্থা জানিয়ে দেওয়ার পরে ভুল শুধরে নিয়েছেন ‘বিগ বি’। অনুরাগীদের কাছে তিনি ক্ষমাও চেয়ে নিয়েছেন। ২০ তারিখ থেকে শুরু হয়ে যাবে তারকাদের ক্রিকেট লিগ। ব্যাট ও বলের লড়াই জমে উঠবে।

তবে ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে যুবরাজ সিংহ, বীরেন্দ্র সেবাগ, হরভজন সিংহ, ইউসুফ এবং ইরফান পাঠানের মতো সাবেক ক্রিকেটারদের। এছাড়াও অন্যান্য দেশের ক্রিকেটারদের মধ্যে শাহিদ আফ্রিদি, শোয়েব আখতার, সনাত জয়সুরিয়া, মুত্তিয়া মুরালিধরন, চামিন্ডা ব্যাস, আজহার মাহমুদ, উপুল থারাঙ্গাদের দেখা যাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর