৯ জানুয়ারি, ২০২২ ১১:১৮

ধোনির জার্সি পেয়ে আপ্লুত, ধন্যবাদ জানালেন হ্যারিস রউফ

অনলাইন ডেস্ক

ধোনির জার্সি পেয়ে আপ্লুত, ধন্যবাদ জানালেন হ্যারিস রউফ

মহেন্দ্র সিং ধোনি-হ্যারিস রউফ।

ভক্তদের আবদার তিনি বরাবরই পূরণ করেন। এবার ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের এক ক্রিকেটারের আবদারও মেটালেন ভারতের সাবেক অধিনায়ক ও চেন্নাই সুপার কিংসের বর্তমান অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। 

পাকিস্তানের পেসার হ্যারিস রউফকে নিজের সই করা জার্সি উপহার হিসেবে পাঠালেন ধোনি। স্বাভাবিকভাবেই এই উপহার পেয়ে খুশি ধরে রাখতে পারেননি পাকিস্তানি এই তারকা পেসার। সোশ্যাল মিডিয়ায় ধোনির সই করা জার্সির ছবি পোস্ট করে অনুরাগীদের সামনে তার মনের অবস্থা তুলে ধরেছেন এবং ধোনিকে ধন্যবাদও জানান রউফ।

পাকিস্তানি তারকার টুইট থেকে জানা যায়, চেন্নাই সুপার কিংসের টিম ম্যানেজার রাসেল রাধাকৃষ্ণনের মাধ্যমে তাকে জার্সিটি পাঠিয়েছেন ধোনি। টুইটারে ধোনির সই করা জার্সির ছবি পোস্ট করে হ্যারিস রউফ লেখেন, কিংবদন্তি এবং ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি তার এই জার্সিটি অসাধারণ উপহার হিসেবে আমাকে দিয়ে সম্মানিত করেছেন। ‘৭’ নম্বরটা এখনও হৃদ্যতা এবং শুভেচ্ছা বিনিময় করে মন জয় করে চলেছেন। সাহায্য করার জন্য রাসেল রাধাকৃষ্ণনকে বিশেষ ধন্যবাদ।

এরপর হ্যারিসের টুইটের উত্তরে রাসেল লেখেন, ‘যখন আমাদের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি কোনও প্রতিশ্রুতি দেন, তিনি কথা রাখেন।’ পাকিস্তানের হয়ে এখনও পর্যন্ত হ্যারিস রউফ ৮টি ওয়ানডে ও ৩৪টি টি-২০ ম্যাচ খেলেছেন। দুই ফর্ম্যাটে তিনি যথাক্রমে ১৪ ও ৪১টি উইকেট নিয়েছেন। রউফ বর্তমানে বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টারসের হয়ে খেলছেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর