১১ জানুয়ারি, ২০২২ ১০:৩৬

এবার সাজঘরে সোহান

অনলাইন ডেস্ক

এবার সাজঘরে সোহান

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের সবুজ পিচে বল হাতে ব্যর্থতার পর ব্যাট হাতে আরও ব্যর্থ বাংলাদেশ। প্রথম ইনিংসে মাত্র ১২৬ রান অলআউট হওয়া বাংলাদেশকে ফলোঅন করিয়ে ফের ব্যাটিংয়ে পাঠিয়েছে নিউজিল্যান্ড।

এরই মধ্যে সাজঘরে ফিরেছেন প্রথম চার ব্যাটার। তারা প্রত্যেকেই ভালো শুরু করেও নিজেদের ইনিংসটা বড় করতে পারেননি। সাদমান ইসলাম ২৭, মোহাম্মদ নাইম শেখ ২৪ ও নাজমুল হোসেন শান্ত আউট হয়েছেন ২৯ রান করে।

শুরু থেকেই সাবলীল মনে হচ্ছিল প্রথম ম্যাচে দলের পক্ষে সর্বোচ্চ রান করা মুমিনুলকে। আরও একটি ঝকঝকে ইনিংসের আশাই ছিল তার ব্যাট থেকে। কিন্তু নেইল ওয়াগনারের বলে ড্রাইভ খেলতে গিয়ে ব্যক্তিগত ৩৭ রানে প্রথম স্লিপে ধরা পড়ে যান বাংলাদেশ অধিনায়ক।

প্রথম ইনিংসের হাফসেঞ্চুরিয়ান ইয়াসির আলি রাব্বি বিদায় নিয়েছেন মাত্র ২ রানে। মুমিনুল ও ইয়াসির অতি দ্রুত বিদায় নিলে চাপে পড়ে বাংলাদেশ। সেখান থেকে দলকে উদ্ধার করেন সোহান ও লিটন। তাদের শতরানের জুটিতে প্রতিরোধ পায় বাংলাদেশ। কিন্তু সোহান আউট হয়ে হাল ছেড়ে দেন। পেসার ডার্ল মিচেলের বল মিড অফ দিয়ে উড়াতে চেয়েছিলেন। টাইমিংয়ে গড়বড় হয়। সেখানে দারুণ ক্যাচ নেন ওয়াগনার। ৫৪ বলে ৩৬ রান করে ডানহাতি ব্যাটসম্যান ফেরেন সাজঘরে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর