শিরোনাম
৩১ জানুয়ারি, ২০২২ ০২:০৪

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ: ম্যাচ চলাকালেই ভূমিকম্প (ভিডিও)

অনলাইন ডেস্ক

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ: ম্যাচ চলাকালেই ভূমিকম্প (ভিডিও)

সংগৃহীত ছবি

ওয়েস্ট ইন্ডিজে চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ম্যাচে ঘটে গেল অদ্ভুত এক ঘটনা। ম্যাচ চলাকালীনই অনুভূত হলো ভূমিকম্প। মাঠে থাকা ক্রিকেটাররা টের না পেলেও, ধারাভাষ্যের বক্সে সেই ঘটনা বেশ ভালই বোঝা গেছে। সামনে থাকা টিভি স্ক্রিন কাঁপতে থাকার ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ত্রিনিদাদে শনিবার প্লেট গ্রুপের সেমিফাইনাল ম্যাচ চলছিল আয়ারল্যান্ড ও জিম্বাবুয়ের মধ্যে। সেই সময় পোর্ট অব স্পেনে ভূমিকম্প হয়। রিখটার স্কেলে যার মাত্রা ছিল ৫.২। মাঠে থাকা ক্যামেরা বিপজ্জনক ভাবে কাঁপতে থাকে। ধারাভাষ্যকাররাও ঘাবড়ে যান। এক সাংবাদিক পরে ওই ঘটনার ভিডিয়ো পোস্ট করেন। তা দ্রুত নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

সেই ম্যাচে প্রথম ইনিংসের ষষ্ঠ ওভারে এই ঘটনাটি ঘটে। সেই সময় আয়ারল্যান্ডের স্পিনার ম্যাথিউ হামফ্রিজ ষষ্ঠ ওভার করছিলেন। এমন সময় লাইভ ম্যাচ দেখানো ক্যামেরাটি হঠাৎ কাঁপতে শুরু করে। একটানা কয়েক সেকেন্ড কেঁপে উঠে ক্যামেরা। মাঠে উপস্থিত দুই দলের খেলোয়াড়রা বিষয়টি টের না পেলেও ধারাভাষ্য বক্সে বসে থাকা ধারাভাষ্যকাররা ভূমিকম্পের কম্পন অনুভব করেন এবং তা উল্লেখও করেন।

সেই সময় আইসিসি'র হয়ে ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিয়োনার্ড বক্সে ছিলেন। তিনি বলেন, আমার মনে হচ্ছে এখন ভূমিকম্প হচ্ছে। বক্সে বসে আমরা বুঝতে পারছি। সত্যিই কি এটা ভূমিকম্প? কুইন্স পার্ক ওভালের গোটা মিডিয়া সেন্টারই থরথর করে কাঁপছে। 


বিডি-প্রতিদিন/ এ এস টি

সর্বশেষ খবর