১৮ ফেব্রুয়ারি, ২০২২ ০০:১৯
বিপিএল

ফাইনালের আগে ফটোসেশন ও সংবাদ সম্মেলনে নেই সাকিব, জল্পনা তুঙ্গে

অনলাইন ডেস্ক

ফাইনালের আগে ফটোসেশন ও সংবাদ সম্মেলনে নেই সাকিব, জল্পনা তুঙ্গে

সাকিব আল হাসান (ফাইল ছবি)

বিপিএল ট্রফি হাতে বৃহস্পতিবার প্রতিদ্বন্দ্বী দুই অধিনায়কের অফিসিয়াল ফটোসেশন হয়েছে। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক ইমরুল কায়েস উপস্থিত থাকলেও আসেননি ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। শেরে বাংলায় বরিশালে অধিনায়ক সাকিবের পরিবর্তে অফিসিয়াল ফটোসেশনে হাজির হন দলের উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান।

কিন্তু বরিশাল অধিনায়ক কেন আসেননি? এটা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াটে পরিস্থিতি। এমনকি এটা নিয়ে দুই ধরনের কথা শোনা যাচ্ছে। এ ব্যাপারে ফরচুন বরিশালের টিম ম্যানেজমেন্ট থেকে সরাসরি কিছু বলা হয়নি। তবে শোনা যাচ্ছে সাকিবের পেটের সমস্যা, তাই তিনি এই দুটি সেশনে আসতে পারেননি।

এদিকে অধিনায়ক সাকিবের পরিবর্তে ট্রফি উন্মোচন আর মিডিয়া সেশনে আসা নুরুল হাসান সোহানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি আবার অন্য কথা বলেন।

সোহান প্রথমে বলেন, ‘সাকিব ভাই হয়তো...’- এটুকু বলেই থেমে যান। এরপর যোগ করেন, ‘গতকাল আমাদের ঐচ্ছিক অনুশীলন ছিল। সেটা করেছি। আমার কাছে যেটা মনে হয় উনি জিম বা অন্য কিছু করছেন। যে কারণে হয়তো আসতে পারেননি। যার কারণে আমার এখানে আসা।’

এর বাইরে তার কাছে তথ্য নেই, এটা জানিয়ে সোহান বলেন, ‘আমার কাছে মনে হয় ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। এর থেকে বেশি কিছু আমি জানি না।’ পুনরায় প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি তো বললাম এটা ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। সকালে দেখেছি উনি জিমে ছিলেন। তার পরেরটা আসলে আমি খুব বেশি জানি না।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর