২২ মার্চ, ২০২২ ০৭:৫০

যে কারণে মাঠে মেজাজ হারালেন স্মিথ (ভিডিও)

অনলাইন ডেস্ক

যে কারণে মাঠে মেজাজ হারালেন স্মিথ (ভিডিও)

সংগৃহীত ছবি

লাহোরে সোমবার থেকে পাকিস্তান-অস্ট্রেলিয়ার তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচ শুরু হয়েছে। ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। টেস্টের প্রথম দিনে এক হুলুস্থুলু কাণ্ড ঘটে গেল। আর  ঘটনার মধ্যমণি স্টিভ স্মিথ এবং রোবট ক্যামেরা। যার কারণে অস্ট্রেলিয়ান সহ-অধিনায়ককে বেশ কটাক্ষেরও শিকার হতে হয়।

ম্যাচের শুরুতেই আট রানের মধ্যে দুই উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। সেখান থেকে দলকে টেনে তোলার লক্ষ্যে মাঠে নামেন স্টিভ স্মিথ। সব ঠিকঠাকই চলছিল, এরই মধ্যে ম্যাচের ১১তম ওভারে ঘটনাটি ঘটে। হাসান আলির বল খেলার পরেই স্টিভ স্মিথ মিড উইকেট বাউন্ডারির দিকে থাকা রোবট ক্যামেরার উপর নিজের ক্ষোভ জাহির করেন। ব্যাটিংয়ের সময় ক্যামেরাটি বারবার নড়াচড়া করায় তার অসুবিধা হচ্ছে বলে অভিযোগ জানান তারকা ব্যাটার। এই গোটা ঘটনাটির ভিডিও শেয়ার করা হয় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সোশ্যাল মিডিয়ায়।

স্মিথের এই কাণ্ড দেখে তখন কমেন্ট্রি বক্সে উপস্থিত থাকা ধারাভাষ্যকাররা তার উদ্দেশ্যে তির্যক মন্তব্য করেন। রবার্ট কি বলেন, “কীভাবে যে ওটা (রোবট ক্যামেরা) ওর নজরে পড়ছে, আমি সত্যিই জানি। ওটা ডিপ মিড উইকেট বাউন্ডারিতে প্রায় ১০০ গজ দূরে রয়েছে এবং তা নিয়েও ওর অভিযোগ করতে হচ্ছে। অদ্ভুত ব্যাপার।”
রবার্ট কি’র মন্তব্যের সঙ্গে সঙ্গেই আরেক ধারাভাষ্যকার উরুজ মুমতাজ আরও তীক্ষ্ণসুরে কটাক্ষ করে বলেন, “আমি এর আগে এমনটা কখনও দেখিনি। একটা বিষয় নিশ্চিত স্মিথের পেরিফেরাল ভিশন বিশ্বসেরা।”

শেষমেশ অবশ্য স্মিথের ইচ্ছামতোই ও ক্যামেরাকে ওই স্থান থেকে সরানো হয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর