২২ মার্চ, ২০২২ ১৫:৩০

বোলিংয়ে ৫ পাওয়া আশরাফুল ব্যাটে পেলেন ১!

অনলাইন ডেস্ক

বোলিংয়ে ৫ পাওয়া আশরাফুল ব্যাটে পেলেন ১!

সংগৃহীত ছবি

বল হাতে পাঁচ উইকেট নেওয়ার দিনেই মোহাম্মদ আশরাফুল ব্যাট হাতে দেখলেন মুদ্রার ওপিঠ, ফিরলেন মাত্র ১ রানে। মোহামেডানের দেওয়া ২০৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৮ রানেই ৩ উইকেট হারায় আশরাফুলের ব্রাদার্স ইউনিয়ন।

সাদিকুর রহমান, মাশইকুর রহমান শুভাগতহোমের শিকার হয়েছেন। এরপর তাদের পথ ধরেই দলকে বিপদে ফেলে আশরাফুলও ফিরেছেন ১ রানে। নাজমুল অপুর বলে এলবিডব্লিউ ফাঁদে পড়েন তিনি। 

আজ মঙ্গলবার ডিপিএলের খেলায় মোহামেডানের বিপক্ষের ম্যাচে ১০ ওভার বল করে পার্ট টাইমার থেকে ফুলটাইম বোলার বনে গেছেন মোহাম্মদ আশরাফুল। সাথে ২৩ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট। এর মধ্যে আবার ২ ওভার দিয়েছেন মেডেন। তার ইকোনোমি ছিল ২.৩০।

কার্ডিফে শতক হাঁকিয়ে অস্ট্রেলিয়া বধ, তার আগে-পরে ব্যাটার হিসেবে সুখ্যাতি কুড়িয়েছেন মোহাম্মদ আশরাফুল। তাকেই বলা হয় বাংলার ক্রিকেটের প্রথম সুপার স্টার। ব্যাটার আশরাফুলের ফিক্সিংয়ে পা দিয়ে অন্ধকারে তলিয়ে যাওয়ার গল্পটা বাংলার ক্রিকেটেরই অন্ধকার অধ্যায়।

এরপর আশরাফুলের ফেরার লড়াই, ঘরোয়া ক্রিকেটে ফিরে আসার গল্পটা সবারই জানা। তবে ফিরতে ফিরতে নিজেকে ভাঙতে গড়তে আশরাফুল যে আজকাল পাক্কা স্পিনার বনে গেছেন, সেকথা কে জানতো এবারের ঢাকা প্রিমিয়ার লিগের আগে?


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর