৭ এপ্রিল, ২০২২ ১১:৩৯

করিম বেঞ্জেমার ক্যারিশমা, নিজের মাঠে চেলসি কুপোকাত

অনলাইন ডেস্ক

করিম বেঞ্জেমার ক্যারিশমা, নিজের মাঠে চেলসি কুপোকাত

করিম বেঞ্জেমা

ফরাসি স্ট্রাইকার করিম বেঞ্জেমা ‘কিং করিম’ নাকি মাকড়সা মানব মানে ‘স্পাইডারম্যান’ করিম ভক্তরা তার উপমা খুঁজছেন। অনেকেই বুঝে উঠতে পারছেন না কোন উপমায় করিমকে ঠিক মানাবে। চ্যাম্পিয়নস লিগে টানা দুই ম্যাচে হ্যাটট্রিক, চোখ ছানাবড়া করা এমন কাণ্ডের পর তো বেনজেমাকে নিয়ে নতুন করে ভাবতেই হবে।

চ্যাম্পিয়নস লিগে এক হ্যাটট্রিকের দেখা পেতে অনেক ফুটবলারকে হাজার দিন আরাধনা করতে হয়। অনেকের কাছে এটাতো এক মহাজাগতিক স্বপ্ন। অথচ বেঞ্জেমা সেটা টানা দুই ম্যাচে করলেন অনায়াসে। এই কাণ্ড আবার বাঁচা মরার লড়াই মানে নকআউট পর্বে। এই কীর্তিতে চ্যাম্পিয়নস লিগের রেকর্ড বইয়ে যেমন বেঞ্জেমার নাম লিখিয়েছেন, তেমন রোনালদো, লিওনেল মেসি ও লুইজ আদ্রিয়ানোর পাশে নিজেকে করেছেন উজ্জ্বল।

তবুও বেঞ্জেমার কণ্ঠে আক্ষেপ কিন্তু কেন? বেঞ্জেমা বললেন ‘তিন গোল করা সত্যিই দারুণ ব্যাপার। তিন নম্বর গোলটি নিয়ে বেশিই খুশি। কারণ, প্রথমার্ধে আমি একটি গোল মিস করেছি।  সেই মিসটা আমাকে খুব উস্কাচ্ছিল।’ 

উস্কানি থেকেই দারুণ কিছু করলেন, লিখলেন  এক মহাকাব্য। বেঞ্জেমা রূপকথাতেই চেলসির মাঠ থেকে ৩-১ গোলে জয় নিয়ে ফিরেছে সাম্প্রতিক সময়ে অনেকটা জৌলুস হারানো রিয়াল মাদ্রিদ।

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর