২২ এপ্রিল, ২০২২ ১৩:২৬

ম্যাচ জিতলেও সন্তুষ্ট নন জাভি

অনলাইন ডেস্ক

ম্যাচ জিতলেও সন্তুষ্ট নন জাভি

জাভি হার্নান্দেজ।

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে ফ্রাঙ্কফুর্টের কাছে হারের পর লা লিগায় কাদিজের কাছে হেরে বসে কাতালানরা। অবশেষে দুই ম্যাচ পর জয়ের দেখা পেল বার্সেলোনা। বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে লা লিগায় রিয়াল সোসিয়াদের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে বার্সেলোনা। 

দলের হয়ে একমাত্র গোলটি করেছেন পিয়েরি এমরিক অবামেয়াং। সোসিয়েদাদের মাঠে খেলতে গিয়ে রীতিমতো কোণঠাসা হয়ে পড়েছিল বার্সেলোনা। ম্যাচের ৫৬ শতাংশ সময় বলের দখল ছিল স্বাগতিক ক্লাবটির দখলে আর পুরো ম্যাচে ৪৪ ভাগ বলের দখল ছিল বার্সার পায়ে। প্রতিপক্ষের পোস্টে ১১টি শট নিয়ে একটি লক্ষ্যে রাখে বার্সা। বল দখলে এগিয়ে থেকেও গোলের দেখা  পায়নি সোসিয়াদাদ। বার্সার পোস্টে আটটি শটের মধ্যে পাঁচটি লক্ষ্যে রাখে রিয়াল সোসিয়াদাদ।

এদিকে, ম্যাচ জিতে পয়েন্ট পাওয়ায় স্বস্তি বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজের কণ্ঠে। কিন্তু খেলার ধরনে আধিপত্য বিস্তার করতে না পারায় দলের ওপর নাখোস তিনি। ম্যাচ শেষে তিনি বলেন, ম্যাচের দ্বিতীয়ার্ধে সোসিয়েদাদের দখলে বলের নিয়ন্ত্রণ বেশি ছিল। তারা ঝড়ের বেগে আক্রমণ করেছে। ওরা খুবই প্রশিক্ষিত দল এবং আমরা বিগত দিনগুলোর ক্লান্তি অনুভব করেছি। প্রথমার্ধে আমরা ভালো খেলেছি, দ্বিতীয়ার্ধে নয়। আজকের জয়ে আমাদের গর্ব করার সুযোগ নেই। দ্বিতীয়ার্ধে আমাদের খেলার ধরন ঠিক ছিল না। তবে হ্যাঁ মূল্যবান ৩ পয়েন্ট পেয়েছি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর