১৩ মে, ২০২২ ১২:৪৭

কমছে না জ্বর, আইপিএল শেষ পৃথ্বী শ’র

অনলাইন ডেস্ক

কমছে না জ্বর, আইপিএল শেষ পৃথ্বী শ’র

পৃথ্বী শ

পৃথ্বী শয়ের অসুস্থতা ঘিরে তৈরি হল ধোঁয়াশা। প্রথমে ভাবা হয়েছিল করোনা আক্রান্ত হয়েছেন দিল্লি ক্যাপিটালসের এই ব্যাটার। পরে মনে করা হয়, টাইফয়েড হয়েছে পৃথ্বীর। কিন্তু তাও নয়। তার ঠিক কী হয়েছে খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

জ্বর কমছে না পৃথ্বীর। ফলে অসুস্থতার জন্য এবারের আইপিএলে আর খেলতে পারবেন না তিনি। দিল্লি ক্যাপিটালসের ওপেনিং ব্যাটারের ছিটকে যাওয়ার কথা জানিয়েছেন দলের সহকারী কোচ শেন ওয়াটসন।

দিল্লির অধিনায়ক ঋষভ পান্ত আগেই জানান- পৃথ্বীর টাইফয়েড জাতীয় কিছু হয়েছে। ওয়াটসন জানিয়ে দিলেন, পৃথ্বীর জ্বর এখনও সম্পূর্ণ কমেনি। শরীরও বেশ দুর্বল। খেলার মতো অবস্থায় আসতে তার অন্তত দু’সপ্তাহ সময় লাগবে। যদিও ওয়াটসন বলেছেন, “পৃথ্বীর ঠিক কী ধরনের অসুস্থতা রয়েছে তা জানা নেই আমার। কিন্তু গত দু’সপ্তাহ ধরেই ও জ্বরে আক্রান্ত। ঠিক কী কারণে ওর এই অসুস্থতা, তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা।”

ওয়াটসন আরও বলেছেন, “লিগের বাকি দুই ম্যাচেও আমরা পৃথ্বীকে পাব না। এটা খুবই হতাশার। কারণ পৃথ্বী খুবই দক্ষ ওপেনিং ব্যাটার। বিশ্বের সেরা বোলারদের বিরুদ্ধে অনেক বারই সেটা প্রমাণ করেছে ও। প্রতিযোগিতার এই পর্বে ওকে না পাওয়া আমাদের দলের জন্য বড় ক্ষতি। আশা করব পৃথ্বী খুব দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে ফিরবে। এই পরিস্থিতিতে ওকে ছাড়াই আমাদের বাকি ম্যাচগুলোর জন্য পরিকল্পনা করতে হচ্ছে।”

স্বভাবতই লিগ পর্বের শেষ দু’ম্যাচে দিল্লির হয়ে পৃথ্বীর খেলার কোনও সম্ভাবনা নেই। দিল্লি নকআউট পর্বে পৌঁছলেও পৃথ্বীর মাঠে নামার সম্ভাবনা খুবই কম। অসুস্থতার জন্য দিল্লি শেষ তিনটি ম্যাচেও পায়নি পৃথ্বীকে। মুম্বাইয়ের এই ব্যাটার নিজেই হাসপাতালের বিছানায় বসে থাকার ছবি নেটমাধ্যমে দিয়ে নিজের অসুস্থতার কথা জানান কয়েক দিন আগে। সূত্র: ইএসপিএন ক্রিকইনফো, হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর