২৯ মে, ২০২২ ০৮:৫৬

অবিশ্বাস্য, আমি বিশ্বাসই করতে পারছি না : আনচেলত্তি

অনলাইন ডেস্ক

অবিশ্বাস্য, আমি বিশ্বাসই করতে পারছি না : আনচেলত্তি

কার্লো আনচেলত্তি।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। শনিবার (২৮ মে) দিবাগত রাতে ফ্রান্সের ন্যাশনাল স্টেডিয়ামে লিভারপুলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের রেকর্ড ১৪তম শিরোপা শোকেসে তুলেছে লস ব্লাঙ্কোসরা। জয়সূচক একমাত্র গোলটি করেন রিয়ালের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র।

এই গোলের আগে-পরে ডাগআউটে বসে সারাক্ষণ স্নায়ুর চাপে চুইংগাম চিবোতে থাকা রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি স্বস্তির শ্বাস ফেলেছেন শেষের বাঁশি বাজার পর। এরপর প্রতিক্রিয়া দিতে গিয়ে শব্দ খুঁজে পাচ্ছিলেন না এই ইতালিয়ান কোচ। তিনি বলেন, আমি বিশ্বাস করতে পারছি না। কঠিন একটা ম্যাচ ছিল। প্রথমার্ধে আমরা ভুগেছিলাম, কিন্তু শেষ পর্যন্ত আমরা জিতেছি। এবারে যে ম্যাচগুলো আমরা খেলেছি, আমি মনে করি, এই প্রতিযোগিতায় জয়ী হওয়ার যোগ্য আমরা। আমরা খুব খুশি। আর কি বা বলতে পারি। এর বেশি কিছু বলতে পারব না।

লিওনেল মেসি-নেইমার-এমবাপ্পেতে গড়া প্রতাপশালী পিএসজি, গতবারের চ্যাম্পিয়ন চেলসি এবং এবারের ফেভারিটদের একটি ম্যানচেস্টার সিটিকে ছিটকে দিয়ে প্রতিশোধের নেশায় ফুটতে থাকা লিভারপুলের সামনে এসে পড়ে রিয়াল। সেখানেও জয়ী তার দলই। তিনি বোলেণ, আমি মনে করি, আসলেই কঠিন সব ম্যাচ পার করে এসেছি আমরা। আগের ম্যাচে সমর্থকরা আমাদের খুবই সাহায্য করেছিল, ফাইনালের রাতেও তারা সাহায্য করেছে। আমরা খুশি এবং তারাও খুশি।

ম্যাচ জুড়ে রিয়ালের পোস্টের সামনে বিশ্বস্ত দেয়াল হয়ে থাকা থিবো কোর্তোয়ার প্রশংসায়ও পঞ্চমুখ তিনি। প্রিয় শিষ্যের চোখ ধাঁধানো পারফরম্যান্সও অবিশ্বাস্য ঠেকছে তার কাছে। তিনি বলেন, অবিশ্বাস্য, এটা আমি বিশ্বাসই করতে পারছি না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর