১৬ জুন, ২০২২ ১৪:০৩

অগ্নিপরীক্ষার সামনে লোকেশ রাহুল

অনলাইন ডেস্ক

অগ্নিপরীক্ষার সামনে লোকেশ রাহুল

লোকেশ রাহুল।

ভারতের তারকা ওপেনার কেএল রাহুলের সময়টা ভালো যাচ্ছে না। ভারতের মাঠে প্রোটিয়াদের বিরুদ্ধে চলতি টি-২০ সিরিজে রোহিত শর্মা বিশ্রামে থাকায় তাকেই টি-২০ অধিনায়ককরে বিসিসিআই। কিন্তু ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরু হওয়ার আগের দিনই চোটের কারণে ছিটকে যান তিনি। এবার সেই চোটের কারণেই ইংল্যান্ড সফরে নাও যেতে পারেন তিনি। 

কুঁচকির চোটের জন্য় চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজে রাহুলের পরিবর্তে ক্যাপ্টেন হিসেবে বেছে নেওয়া হয় ঋষভ পান্তকে। আগামী জুলাই মাসে ইংল্যান্ড সফরে যাওয়ার কথা ভারতীয় দলের। ১-৫ জুলাই রয়েছে ভারত-ইংল্যান্ডের পঞ্চম টেস্ট। আর তার আগে লোকেশ রাহুলের চোট সেরে না ওঠার সম্ভাবনাই বেশি। যার ফলে তাকে ছাড়াই ইংল্যান্ড যাওয়ার বিমান ধরতে পারেন বিরাট-রোহিতরা।

এদিকে, দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য কসরতে কোনও কমতি রাখছেন না কেএল রাহুল। যার প্রমাণ দেয়, ইন্সটাগ্রামে তাঁর পোস্ট করা ভিডিও। যে ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন- সেটব্যাকস > কামব্যাকস।

উল্লেখ্যে, এই মুহূর্তে লোকেশ রাহুলের পরিবর্ত নিয়ে চিন্তিত নয় নির্বাচকরা। কারণ দলে ইতিমধ্যেই শুভমান গিল রয়েছে। ফলে ওপেনার নিয়ে সমস্যা হবে না ভারতের। এ প্রসঙ্গে বিসিসিআইয়'র ওই কর্মকর্তা আরও বলেন, হাতে শুভমন গিল রয়েছে, যে টেস্ট ম্যাচে আগেও ওপেন করেছে। এছাড়া চেতেশ্বর পূজারাও ওপেন করতে পারেন। যদি দুই ওপেনারের ফিটনেস নিয়ে কোনও সমস্যা দেখা দেয়। এটা ১৭ সদস্যের দল, এবং ১৬ জন যাচ্ছে। ফলে এটা কোনও সমস্যাই নয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর