২২ জুলাই, ২০২২ ১৬:৪৪

নতুন ঠিকানা বেছে নিলেন আলভেস

অনলাইন ডেস্ক

নতুন ঠিকানা বেছে নিলেন আলভেস

দানি আলভেস।

নতুন ঠিকানা বেছে নিলেন ব্রাজিলের তারকা ডিফেন্ডার দানি আলভেস। ফ্রি ট্রান্সফারে মেক্সিকোর ক্লাব পুমাস ইউএনএএমে যোগ দিলেন তিনি। ক্লাবের পক্ষ থেকে বৃহস্পতিবার (২১ জুলাই) আলভেসকে দলে ভেড়ানোর কথা জানানো হয়। গত মাসে বার্সেলোনায় আলভেসের দ্বিতীয় অধ্যায়ের চুক্তির মেয়াদ শেষ হয়েছিল।

২০০৮ থেকে ২০১৬ পর্যন্ত বার্সেলোনায় প্রথম মেয়াদে দারুণ সব সাফল্য পেয়েছেন আলভেস। ৬টি লা লিগা এবং তিনটি চ্যাম্পিয়ন্স লিগসহ জিতেছেন আরও অনেক শিরোপা। ১৭ বছর ইউরোপের ক্লাব সেভিয়া, বার্সোলোনা, জুভেন্টাস, পিএসজিতে খেলে ২০১৯ সালে ব্রাজিলিয়ান ক্লাব সাও পাওলোতে যোগ দেন তিনি। বকেয়া পারিশ্রমিক নিয়ে ঝামেলায় গত বছর সেপ্টেম্বরে চুক্তি বাতিল করেন ৩৯ বছর বয়সী এই সেন্টার-ব্যাক। সবশেষ মৌসুমে বার্সোলোনার হয়ে লা লিগায় ১৪ ম‍্যাচে খেলেন আলভেস। এবার তিনি নামবেন নতুন অভিযানে।

প্রসঙ্গত, কাতার বিশ্বকাপের আগ পর্যন্ত স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় থাকতে চেয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডার দানি আলভেস। যার জন্য তার চাওয়া ছিল নতুন করে অন্তত আরও ছয় মাসের চুক্তি। কিন্তু তার সে চাওয়াকে দাম না দিয়ে সরাসরি তাকে না বলে দেয় বার্সেলোনা। ইন্সটাগ্রামে লেখা এক পোস্টে আলভেস জানান, প্রিয় বার্সা ভক্তরা,বিদায় বলার সময় এসেছে। ৮ বছরেরও বেশি সময় ধরে এই ক্লাবে আমি নিজেকে উজাড় করে দিয়েছি। তবে জীবনের সবকিছুর মতো বছরগুলো চলে যায় এবং চলার পথগুলো বদলে যায়। গল্পগুলো কিছু মুহূর্তের জন্য অন্য স্থানে লেখা হয়। এখানেও এমনটাই ঘটেছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর