২৭ জুলাই, ২০২২ ০০:৩৫

জুভেন্টাস ছাড়ার কারণ সামনে আনলেন পাওলো দিবালা

অনলাইন ডেস্ক

জুভেন্টাস ছাড়ার কারণ সামনে আনলেন পাওলো দিবালা

পাওলো দিবালা।

বেতন নিয়ে জুভেন্টাসের সঙ্গে পাওলো দিবালার বনিবনা হচ্ছে না বলে গণমাধ‍্যমে অনেকবার খবর এসেছে। তবে আর্জেন্টাইন ফরোয়ার্ড উড়িয়ে দিয়েছেন সে সব খবর। ইতালির আরেক ক্লাব এএস রোমায় যোগ দেওয়া এই তারকা জানিয়েছেন, ক্লাবের পরিকল্পনায় ছিলেন না বলেই জুভেন্টাসকে বিদায় বলতে হয়েছে তার।

২০১৫ সালে পালেরমো থেকে জুভেন্টাসে পাড়ি দেন দিবালা। টানা ৭ বছর কাটান তুরিনের ক্লাবটিতে। গত মৌসুম শেষে জুভেন্টাসের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয় তার। নতুন চুক্তিতে দিবালা আগ্রহী থাকলেও জুভেন্টাস আগ্রহ দেখায়নি। ২৮ বছর বয়সী স্ট্রাইকার ফ্রি এজেন্ট হিসেবে এ মাসেই যোগ দিয়েছেন রোমায়।

মঙ্গলবার (২৬ জুলাই) আনুষ্ঠানিকভাবে দিবালাকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেয় রোমের এই ক্লাবটি। সংবাদ সম্মেলনে জুভেন্টাসের সঙ্গে নতুন চুক্তি না হওয়া নিয়ে প্রশ্ন উঠলে খোলামেলাই জবাব দেন দিবালা।

তিনি বলেন, ডিরেক্টর মাউরিৎসিও আররিভাবেনে তার মন্তব্যে খুব স্পষ্ট ছিলেন। আমরা চুক্তি সাক্ষরের জন্য অক্টোবরে ঐক্যমতে পৌঁছেছিলাম। ক্লাব এরপর আমাদের অপেক্ষা করতে বলে। মার্চে আমরা ক্লাবের কাছ থেকে জানতে পেরেছিলাম, আমি আর তাদের আগামী প্রকল্পের অংশ নই। এতে আর্থিক কোনো ইস্যু ছিল না। এটা কোনো ইস্যুই না বলা যায়। কোচ মাস্সিমিলিয়ানো আলেগ্রির সঙ্গে অন্য পরিকল্পনায় এগিয়ে যেতে চেয়েছে ক্লাব। আমি সবার সঙ্গে কথা বলেছি এবং এভাবেই বিষয়টা হয়েছে। যদি এটা তাদের চাওয়া হয়, তবে আমার জন্য এটা কোনো সমস্যা নয়।

পাওলো দিবালা ইন্টার মিলানে যোগ দিতে পারেন বলেও জোর গুঞ্জন ছিল। তবে শেষ পর্যন্ত নাম লেখান রোমায়। দিবালা জানান, এই সিদ্ধান্তের পেছনে রোমা কোচ জোসে মরিনিয়োই ছিলেন বড় কারণ। তিনি বলেন, মরিনিয়োর কাছে আমার প্রথম প্রশ্ন ছিল, আমরা কি জিততে পারি? আমি জিততে ভালোবাসি, কিন্তু কিছু বিষয় আমরা গত মৌসুমে দেখেছি। কোচের জ্ঞান এবং খেলোয়াড়দের বিশ্বাস, অনুশীলনে বোঝাপড়া- লক্ষ্য অর্জনে এগুলো খুব গুরুত্বপূর্ণ। জয়ের ধারা ধরে রাখতে আমি সবটুকু দিয়ে চেষ্টা করবো।

জুভেন্টাসে ১০ নম্বর জার্সি পরে খেললেও রোমায় ২১ নম্বর জার্সি পরে খেলবেন দিবালা। আর্জেন্টিনা জাতীয় দলে এই জার্সি পরে খেলেন তিনি। শুরুতে জুভেন্টাসে ২১ নম্বরই ছিল তার জার্সি। এক প্রশ্নের জবাবে দিবালা জানান, জুভেন্টাসের বিপক্ষে গোল পেলে উদযাপন করবেন না তিনি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর