২৭ জুলাই, ২০২২ ১১:৩৬

জয়বঞ্চিত রিয়াল

অনলাইন ডেস্ক

জয়বঞ্চিত রিয়াল

প্রাক-মৌসুমে দুই ম্যাচ খেলে এখনো জয়ের মুখ দেখেনি রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার বিপক্ষে ১-০ গোলে হারের পর নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর ক্লাব আমেরিকার সাথে ২-২ গোলে ড্র করেছে কার্লো অ্যানচেলোত্তির শিষ্যরা।

বুধবার (২৭ জুলাই) সান ফ্রান্সিসকোর ওরাকল পার্কে ক্লাব আমেরিকার মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। ম্যাচের শুরুতেই হোঁচট খায় রিয়াল, ৫ মিনিটেই গোল হজম করে ০-১ ব্যবধানে পিছিয়ে পড়ে। মেক্সিকান স্ট্রাইকার হেনরি মার্টিনের গোলে এগিয়ে যায় ক্লাব আমেরিকা। মিগেল লায়ুনের পাস ধরে ডান পায়ের জোরালো শটে বল জালে জড়ান তিনি।

২২ মিনিটে তারকা স্ট্রাইকার করিন বেনজেমার গোলে সমতায় ফেরে রিয়াল। বক্সের তার দুর্দান্ত শট ঠেকাতে ব্যর্থ হন ক্লাব আমেরিকা গোলরক্ষক গিয়ের্মো ওচোয়া। ১-১ সমতা নিয়েই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে পেনাল্টি পায় রিয়াল মাদ্রিদ। স্পট কিক থেকে বল জালে জড়িয়ে দলকে ম্যাচে এগিয়ে দিতে কোনো ভুল করেননি বেলজিয়ান উইঙ্গার এডেন হ্যাজার্ড। তবে ৮২ মিনিটে রিয়াল বক্সের ভেতর প্রতিপক্ষের খেলোয়াড়কে ফাউল করে বসেন ভিনিসিয়াস তোবিয়াস। পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করে আলভারো ফিদালগো ব্যবধান ঘোচান।

যুক্তরাষ্ট্র সফরে নিজেদের তৃতীয় এবং শেষ প্রীতি ম্যাচে আগামী ৩১ জুলাই বাংলাদেশ সময় সকাল ৮টায় জুভেন্টাসের মুখোমুখি হবে রিয়াল।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর