২১ আগস্ট, ২০২২ ০৯:৪০

‘ডমিঙ্গোর দর্শন আমাদের ব্র্যান্ড অব ক্রিকেটের সাথে মানাচ্ছে না’

অনলাইন ডেস্ক

‘ডমিঙ্গোর দর্শন আমাদের ব্র্যান্ড অব ক্রিকেটের সাথে মানাচ্ছে না’

রাসেল ডমিঙ্গো (ফাইল ছবি)

তিন দিনের অনুশীলন শেষে টি-২০ এশিয়া কাপে ২৩ আগস্ট ঢাকা ছাড়বে টাইগাররা। আজ ও আগামীকাল ক্রিকেটাররা দুটি অনুশীলন ম্যাচ খেলবে। ভাদ্রের প্রচন্ড গরমে নিজেদের প্রস্তুত করে নিচ্ছেন সাকিবরা। ক্রিকেটপ্রেমীদের পুরোপুরি ফোকাস এখন টাইগারদের উপর থাকা উচিত। তারপরও টি-২০ ক্রিকেটে ‘টেকনিক্যাল কনসালটেন্ট’ হিসেবে ভারতের সাবেক ক্রিকেটার শ্রীধরন শ্রীরামকে নিয়োগ দেওয়ায় পুরো ফোকাস এখন হেড কোচ রাসেল ডমিঙ্গোর উপর। শ্রীরামের নিয়োগের পর ডমিঙ্গোর কোচের পদ নড়ে গেছে! আগামীকাল নিশ্চিত হবে, দক্ষিণ আফ্রিকান কোচ টাইগারদের দায়িত্বে থাকবেন কি না?

এদিকে, দেশে ফেরার পর দিনই এশিয়া কাপের দলীয় অনুশীলনে যোগ দিয়েছেন ডোমিঙ্গো। অনুশীলনের শুরু থেকে শেষ পর্যন্ত শিষ্যদের নিয়ে ব্যস্ত ছিলেন।

শনিবার (২০ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। ডমিঙ্গো প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দেখেন, প্রত্যেকটা মানুষেরই আলাদা আলাদা ফিলোসফি (দর্শন) থাকে। আমার ফিলোসফি বা আপনার ফিলোসফি সবই আলাদা। প্রত্যেক কোচের ফিলোসফি আলাদা। ওর (ডমিঙ্গো) ফিলসোফি যেটা সেটা হয়তো আমাদের ব্র্যান্ড অব ক্রিকেটে'র সাথে মানাচ্ছে না।’

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবিসহ সম্প্রতি জিম্বাবুয়ের বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ হারে নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এশিয়া কাপ থেকে পরিবর্তনের ডাক দিয়েছিলেন নাজমুল হাসান পাপন। তার পরদিনই বিসিবি জানালো টি-টোয়েন্টি সংস্করণের জন্য শ্রীধরন শ্রীরামকে টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি। শ্রীরাম যোগ দিলে ডোমিঙ্গোর ভূমিকা কি থাকবে এই নিয়ে চলছে আলোচনা। সোমবার সবার সঙ্গে বৈঠকে বসে এই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন সুজন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর