২৫ আগস্ট, ২০২২ ১৩:০৮

ডমিঙ্গোর পদত্যাগ নিয়ে গুঞ্জন

অনলাইন ডেস্ক

ডমিঙ্গোর পদত্যাগ নিয়ে গুঞ্জন

রাসেল ডমিঙ্গো (ফাইল ছবি)

২৭ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপ খেলতে মঙ্গলবার (২৩ আগস্ট) দেশ ছেড়েছে বাংলাদেশ দল। তবে দলের সাথে নেই হেড কোচ! টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো এখন শুধু টেস্ট ও ওয়ানডে কোচ। টি-২০ ফরম্যাটে নেই। তার জায়গায় বিসিবি নিয়োগ দিয়েছে ভারতীয় বংশোদ্ভূত অস্ট্রেলিয়া প্রবাসী শ্রীধরন শ্রীরামকে। নিয়োগ দিয়েছে ‘টেকনিক্যাল কনসালটেন্ট’ হিসেবে। ২০ ওভারের ফরম্যাটে শ্রীধরনই ম্যাচ পরিকল্পনা করবেন। দলকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান। তবে এর মাঝেই গুঞ্জন উঠেছে ডমিঙ্গোর পদত্যাগ নিয়ে।

আপাতত ফিরে গিয়েছিলেন নিজের দেশ দক্ষিণ আফ্রিকায় ডমিঙ্গো। সেখানে গিয়েই নাকি সিদ্ধান্ত নিয়েছেন, আর হেড কোচের দায়িত্বে থাকবেন না। পরিবারের সঙ্গে আলোচনা করেই এসেছে এমন সিদ্ধান্ত। ডমিঙ্গো এখন দক্ষিণ আফ্রিকার কোনো ক্লাবের চাকরি খুঁজছেন।

যদিও জাতীয় দলের হেড কোচের দায়িত্ব থেকে ডমিঙ্গোর পদত্যাগের বিষয়টি নাকচ করে দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। 

মূলত কোচিং স্টাফের বাকি সদস্য ও সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে ঝামেলায় জড়িয়েই চাকরি ছাড়তে বাধ্য হচ্ছেন ডমিঙ্গো। বোর্ডের বেশ কয়েকজন প্রভাবশালী পরিচালক প্রকাশ্যে সমালোচনা করেন তার। যেটা ভালোভাবে নেননি ডমিঙ্গো।

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর