৬ সেপ্টেম্বর, ২০২২ ১২:০৯

পগবার অস্ত্রোপচার; বিশ্বকাপে খেলা অনিশ্চিত

অনলাইন ডেস্ক

পগবার অস্ত্রোপচার; বিশ্বকাপে খেলা অনিশ্চিত

ফাইল ছবি

ফ্রান্সের গত বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার পল পগবার হাঁটুতে অস্ত্রোপচার করাতে হয়েছে। তাই কাতারে আসন্ন বিশ্বকাপে তার অংশগ্রহণ নিয়ে অনিশ্চিতা দেখা দিয়েছে।

গত জুলাইয়ে ইনজুরিতে পড়েন ২৯ বছর বয়সী মিডফিল্ডার। এই মৌসুমে এখন পর্যন্ত কোনও ম্যাচ খেলেননি তিনি। মঙ্গলবার পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ গ্রুপ ম্যাচের আগে দলের মিডফিল্ডারকে নিয়ে জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি জানান, জানুয়ারির আগে ক্লাবে দেখা যাবে না পগবাকে।

সোমবার জুভ কোচ বলেছেন, ‘আজ সকালে পগবা দ্বিতীয়বারের মতো অনুশীলন করতে নেমেছিল। কিছুক্ষণ পরই সে অনুশীলন বন্ধ করে। তারপরই আমরা বুঝলাম, তার অস্ত্রোপচার লাগবে। বাস্তব কথা হলো, আমরা জানুয়ারিতে তাকে ফিরে পাবো।’ 

পরে জুভেন্টাস জানায়, অস্ত্রোপচার পুরোপুরি সফল। বিশ্বকাপে পগবা ফিরতে পারবেন কি না প্রশ্নে অ্যালেগ্রি বলেছেন, ‘বিশ্বকাপ আমার সমস্যা নয়, জুভেন্টাসের সমস্যা হলো সে জানুয়ারিতে ফিরবে।’

খুব বেশিদিন সময় নেই এই মৌসুমে ফ্রি ট্রান্সফারে ম্যানইউ থেকে জুভেন্টাসে যোগ দেওয়া পগবার হাতে। আগামী ২২ নভেম্বর ফ্রান্স প্রথম বিশ্বকাপ ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সিরি আ মৌসুমে বিরতি পড়বে ১৩ নভেম্বর থেকে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর