৬ সেপ্টেম্বর, ২০২২ ১৩:০১

নেইমারের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন এমবাপ্পে

অনলাইন ডেস্ক

নেইমারের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন এমবাপ্পে

ফাইল ছবি

প্যারিস সেইন্ট জার্মেইয়ে দুই বড় তারকা নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পের মধ্যকার সম্পর্ক ভালো যাচ্ছে না। বিশেষ করে মপলিয়ের বিপক্ষে ম্যাচে পেনাল্টি নেওয়ার ক্ষেত্রে দুজনের সরাসরি কথার লড়াই দেখেছে পুরো বিশ্ব।

যে কারণে স্বাভাবিকভাবেই ছড়িয়ে পড়ে, আগের মতো আর রসায়ন জমছে না এমবাপ্পে-নেইমারের। এবার এ বিষয়ে মুখ খুললেন এমবাপ্পে নিজেই। জুভেন্টাসের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে নামার আগে তিনি জানালেন, নেইমারের সঙ্গে সবসময়ই তার সম্পর্ক এমন। কখনও এটি উষ্ণ, আবার কখনও শীতল। তবে দুজন দুজনকে শ্রদ্ধার জায়গায় রাখতে ভোলেন না।

এমবাপ্পে বলেছেন, ‘নেইমারের সঙ্গে এটি আমার ষষ্ঠ বছর। আমাদের দুজনের সম্পর্ক সবসময়ই এমন। শ্রদ্ধার জায়গা ঠিক রেখে এটি কখনও উষ্ণ, আবার কখনও শীতল। তার জন্য আমার অনেক শ্রদ্ধা রয়েছে এবং দলে তার প্রভাবও অনেক।’

দুজনের মূল সমস্যার গুঞ্জন শুরু মূলত পেনাল্টি নেওয়াকে ঘিরে। পরে পিএসজির কোচ নিশ্চিত করেছেন দলের এক নম্বর পেনাল্টি টেকার এমবাপ্পে, দ্বিতীয়টি নেবেন নেইমার। তবে মোনাকোর বিপক্ষে ম্যাচে প্রথম পেনাল্টিই নেন নেইমার এবং গোলও করেন।

এবার জুভেন্টাসের বিপক্ষে পেনাল্টি পেলে কী হবে জানতে চাইলে এমবাপ্পে বলেন, ‘আমি জানি না (কে পেনাল্টি নেবে), দেখা যাবে। আমাদের দেখতে হবে ম্যাচ চলাকালীন কী অবস্থা আছে। আমি প্রথম পেনাল্টি টেকার বলে আমাকেই সব নিতে হবে এমন নয়। সবকিছু নিজেদের মধ্যে ভাগ করে নিতে হবে।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর