১২ সেপ্টেম্বর, ২০২২ ০৯:২৪

ঢাকায় শ্রীরাম, তিনদিনের ক্যাম্প শুরু আজ

অনলাইন ডেস্ক

ঢাকায় শ্রীরাম, তিনদিনের ক্যাম্প শুরু আজ

রবিবার রাতে ঢাকায় এসে পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরণ শ্রীরাম। তার অধীনে আজ সোমবার থেকে তিনদিনের ক্যাম্প করবে বাংলাদেশ।

বিসিবি জানিয়েছে, ম্যাচ সিনারিওতে ১২ থেকে ১৪ সেপ্টেম্বর তিনদিন সকাল ১০টা থেকে দুপুর ৩টা ৩০ পর্যন্ত এই ক্যাম্প অনুষ্ঠিত হবে। যেখানে জাতীয় দলের ক্রিকেটারদের পাশাপাশি বিসিবির এইচপি এবং বাংলাদেশ টাইগার্সের নির্বাচিত ক্রিকেটারদেরও ডাকা হয়েছে। 

সব মিলিয়ে ক্রিকেটারদের সংখ্যা ত্রিশ পেরিয়ে। মূলত জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের দেখতেই বেশি সংখ্যক ক্রিকেটারদের এই ক্যাম্পে ডাকা হয়েছে। যেখানে সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুনের মতো ব্যাটসম্যান রয়েছেন। বোলারদের মধ্যে হাসান মুরাদ, মৃতু্যঞ্জয় চৌধুরী, কামরুল ইসলাম রাব্বীরা আছেন। সবাইকেই যে নির্বাচনের জন্য ডাকা হয়েছে তেমনটা নয়। নেটে বোলিং করতে পারবেন এমন খেলোয়াড়কেও ডাক দেয়া হয়েছে।

১৫ সেপ্টেম্বরের ভেতরে বিশ্বকাপের দল ঘোষণা করতে হবে। দল প্রায় চূড়ান্ত হয়ে গেলেও দুই-একটি জায়গা নিয়েই আলোচনা চলছে। ওপেনিংয়ে লিটনের সঙ্গী কে হবেন? পাঁচে মাহমুদুল্লাহ নাকি ইয়াসির আলী রাব্বী। সোমবার থেকে শুরু হওয়া ক্যাম্পে দল চূড়ান্ত হবে বলে জানালেন হাবিবুল বাশার।

তিনি বলেন, ‘দল নিয়ে আমরা এখানো আলাপ-আলোচনার পর্যায়েই আছি। যারা আমাদের পরিকল্পনায় আছে, সবাইকে নিয়েই আলোচনা হচ্ছে। সেই আলাপ-আলোচনা এখনও আমরা শেষ করতে পারিনি। আলাপ-আলোচনা শেষ করতে পারলেই (টিম ম্যানেজমেন্টের সঙ্গে) দল দিয়ে দিব।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর